রবিবার | ২৩ জুন, ২০২৪

কয়েকশ নেতা কর্মী নিয়ে মেট্রোরেল উদ্বোধনী অনুষ্ঠানে গেলেন সুজন চাকমা

প্রকাশঃ ০৪ নভেম্বর, ২০২৩ ০৬:৫১:২৭ | আপডেটঃ ২৩ জুন, ২০২৪ ০৮:০১:২০  |  ১৪৫৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ঢাকার আঁগারগাও থেকে মতিঝিল পর্যন্ত মেট্রোরেলের উদ্বোধনী অনুষ্ঠানের সমাবেশে রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এর পক্ষে কয়েকশ নেতা কর্মী নিয়ে অংশ নেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সদস্য সুজন চাকমা।

আজ দুপুরে  আঁগারগাও থেকে মতিঝিল পর্যন্ত মেট্রোরেলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিসহ বিভিন্ন মন্ত্রী, এমপি, রাজনীতিবিদসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে সমাবেশে প্রধানমন্ত্রী বলেন, ঢাকার মানুষের জন্য আজ আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত মেট্রোরেল উদ্বোধন করেছি। উত্তরার মানুষ ৩৮ থেকে ৪০ মিনিটের মধ্যে মতিঝিল পৌঁছাতে পারবেন। তাদের যানজটে পড়তে হবে না। কর্মজীবি মানুষ, ছাত্র শিক্ষক বিশেষ করে নারীরা নিরাপদে যাতায়াত করতে পারবে এই মেট্রোরেলের মাধ্যমে।

মেট্রোরেলকে আরও বর্ধিত করতে হবে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, মেট্রোরেল কমলাপুর রেলস্টেশন পর্যন্ত বর্ধিত করা হবে। এরই মধ্যে এ নিয়ে কাজ শুরু হয়েছে। তাছাড়া সাভারের হেমায়েত পুর থেকে ভাটারা পর্যন্ত পাতাল রেল প্রকল্পের কাজও আমরা করবো।

সমাবেশে নেতাকর্মী নিয়ে উপস্থিত থাকতে পেরে রাঙামাটি জেলা আওয়ামীলীগের সদস্য সুজন চাকমা বলেন, আওয়ামীলীগের নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, আজকের মেট্রোরেল চালু তারই জ¦লন্ত উদাহরণ, তাই আগামীতেও শেখ হাসিনার সরকার দরকার।

সুজন চাকমা আরো বলেন, রাঙামাটি পার্বত্য জেলার উন্নয়ন ও  শান্তি শৃঙ্খলা রক্ষায়  দীপঙ্কর  তালুকদার এমপির বিকল্প নেই, তাই একই সাথে আগামীতে দীপঙ্কর  তালুকদার এমপিকে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহ্বান  জানাই।  

সারা দেশ |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions