শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

সরকার পার্বত্য এলাকার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে কাজ করছে : আবু সৈয়দ মোহাম্মদ হাশিম

প্রকাশঃ ০৬ অক্টোবর, ২০১৮ ০৯:৫৮:২২ | আপডেটঃ ০৮ এপ্রিল, ২০২৪ ০২:১৩:১১  |  ২১৬৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক আবু সৈয়দ মোহাম্মদ হাশিম বলেছেন, বর্তমান শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার সারাদেশের মত পার্বত্য চট্টগ্রামের ব্যাপাক উন্নয়ন করেছে। সরকার পাহাড়ে সুষম উন্নয়ন কাজ করছে, এই উন্নয়নকে আরো বেগবান করতে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলকে এগিয়ে আসতে হবে।

রাঙামাটিতে ৩দিনব্যাপী উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের মহাপরিচালক আবু সৈয়দ মো. হাশিম। এ ছাড়া প্রধানমন্ত্রীয় কার্যালয়ের উপসচিব সঞ্চয় চক্রবর্তী, সিভিল সার্জন ডা. শহীদ তালুকদার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কেএম শফি কামালসহ প্রশাসনিক এবং সরকারি বেসরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তা উপস্থিত ছিলেন। পরে পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আবু সৈয়দ মোহাম্মদ হাশিম আরো বলেন, ১৯৭২ সনের পর এবং ১৯৯৭ সনের আগ পর্যন্ত আমরা স্বাভাবিক চলাচল করতে পারতাম না, প্রতিটি মুর্হুর্ত ছিল উদ্বেগ উৎকন্ঠার, এখন পরিবেশ পরিস্থিতির অনেক উন্নয়ন হয়েছে, আর সেটি সম্ভব হয়েছে বর্তমান সরকারের কারণে। আমাদের উন্নয়নের স্বার্থে স্বাভাবিক পরিস্থিতি ধরে রাখতে হবে।

মেলায় জেলার সরকারি বেসরকারি সব দফতর ও প্রতিষ্ঠান অংশ নেয়। এতে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের তথ্যচিত্র প্রদর্শনের পাশাপাশি প্রতিদিন সন্ধ্যায় মনোজ্ঞ সাংসাকৃতিক ও বিনোদনমূলক  অনুষ্ঠানের আয়োজন ছিল।
 
 
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions