শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে বিএনপির সমাবেশ ও স্বারকলিপি প্রদান

প্রকাশঃ ০৩ অক্টোবর, ২০১৮ ০৬:২৮:৫৯ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০২:০৮:০০  |  ৮২২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কেন্দ্র ঘোষিত ৭দফা দাবি আদায়ে আজ বুধবার সকালে রাঙামাটি জেলা বিএনপি দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে, পরে জেলা প্রশাসকের স্বারকলিপি প্রদান করে।

জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলমের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি নেতা অবসরপ্রাপ্ত কর্ণেল মণীষ দেওয়ান, সাধারণ সম্পাদক দীপেন তালুকদার দীপু, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির, সদর বিএনপির সভাপতি মামুনুর রশীদ মামুন, যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিলসহ বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, সরকার দেশের মানুষের বাক স্বাধীনতা কেড়ে নিচ্ছে, ডিজিটাল আইনের মাধ্যমে মানুষের বাক স্বাধীনতা হরন করা হয়েছে। বক্তারা আরো বলেন, এদেশে খালেদা জিয়াকে ছাড়া কোন নির্বাচন করতে দেয়া হবে না, একটি নিরপেক্ষ ও গ্রহণযোগ্য কমিশনের অধীনে নির্বাচন দিতে হবে।

পরে বেগম খালেদা জিয়ার  নি:শর্ত মুক্তি এবং নেতা কর্মীদের  বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার ,জাতীয় সংসদ বাতিল করা ,সরকারের পদত্যাগ ও সকল রাজনৈতিক  দলের সাথে আলোচনা সাপেক্ষে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা করাসহ ৭ দফা দাবিতে জেলা প্রশাসকের কাছে স্বারকলিপি প্রদান করা হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions