শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত A ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশঃ ০৩ জুন, ২০২৩ ০৪:৩৯:৩৪ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০৩:৫৮:১৮  |  ৪৬৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  আজ ৩ জুন ২০২৩ তারিখ রোজ শনিবার রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তত্ত্বাবধানে  GST গুচ্ছভুক্ত A ইউনিটের ভর্তি পরীক্ষা দুপুর ১২:০০ টা থেকে ১:০০টা পর্যন্ত সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে। রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেন্দ্র ও ৬ টি উপ-কেন্দ্রে A ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। সর্বমোট ৭,৫২০ জন পরীক্ষার্থীর মধ্যে ৬,৬৬৯ জন উপস্থিত, অনুপস্থিত ছিলেন ৮৫১ জন এবং উপস্থিতির হার ৮৮.৬৮%।      

 

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার এবং প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন এবং দায়িত্বশীলদের সাথে মত বিনিময় করেন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মোহাম্মদ ইউসুফ, প্রক্টর জনাব জুয়েল সিকদার এবং রাবিপ্রবি’র GST A ইউনিটের ফোকাল পয়েন্ট ড. নিখিল চাকমা বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

 

A ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.সেলিনা আখতার সকল শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন,উপকেন্দ্র প্রধান, উপ-কেন্দ্র সমন্বয়ক,স্বেচ্ছাসেবক, মিডিয়া কর্মী, পরীক্ষা সংশ্লিষ্ট কাজে যারা সহযোগিতা করেছেন এবং যারা দূর দূরান্ত থেকে কষ্ট করে এসে পরীক্ষায় অংশগ্রহণ করেছেন,পরীক্ষার্থীদের সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

উল্লেখ্য, GST গুচ্ছভুক্ত ২০২২ এর C ইউনিট এর ভর্তি পরীক্ষা দেশব্যাপী ১৯ টি বিশ্ববিদ্যালয়ে (কেন্দ্রে) একযোগে অনুষ্ঠিত হয়েছে । গত ২০ মে ২০২৩ এ গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা শুরু হয়।

 

 

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions