শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

রাঙামাটি সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশঃ ২৮ মে, ২০২৩ ০৫:৩১:৪৩ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৩:৪৭:২১  |  ৪০৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি বার্ষিক সম্মেলন আজ অনুষ্ঠিত হয়েছে। সকালে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন উদ্বোধন করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাওয়ালউদ্দিন। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রফিকুল মাওলা, সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর। এসময় আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শুরুতে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় ও  দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
সম্মেলনে বক্তারা বলেন, পাহাড়ে কোন জাতীয় রাজনৈতিক দল করতে আঞ্চলিক দলগুলো বাঁধা না দিলেও আওয়ামীলীগ করলে নেমে আসে নির্যাতন গুম ও অপহরণ। আঞ্চলিক রাজনৈতিক দলগুলোর চ্যালেঞ্জ মোকাবেলা করে আওয়ামীলীগের নেতা কর্মীদের পাহাড়ে রাজনীতি করতে হচ্ছে।

বক্তারা আরো বলেন, বিএনপি জামাত জোটের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীকে বিজয়ী করতে হবে। বিএনপি জামাত আবারো দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চাইছে, তাই তাদের সকল ষড়যন্ত্র এক্যবদ্ধভাবে মোকাবেলা করতে হবে।

সম্মেলনের দ্বিতীয়ার্ধে কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হিসাবে রমেশ মারমা ও সাধারন সম্পাদক পদে আরিফ উদ্দিন আরিফ নির্বাচিত হন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions