শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

ড. কাজী শহীদুল্লাহকে ইউজিসি চেয়ারম্যান নিযুক্ত করায় রাবিপ্রবি উপাচার্যের অভিনন্দন

প্রকাশঃ ২৭ মে, ২০২৩ ০৮:৫০:৩৫ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ১১:০৭:০৭  |  ৬০৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)- এর চেয়ারম্যান হিসেবে নিয়োগ পাওয়ায় বিশিষ্ট ইতিহাসবিদ অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহকে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.সেলিনা আখতার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

রাবিপ্রবির উপাচার্য তাঁর এক অভিনন্দন বার্তায় বলেন, "জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক দিক নির্দেশনায় বিশ্ববিদ্যালয় গুলোতে আজ উচ্চ শিক্ষা ও গবেষণায় ব্যাপক উন্নতি ও অগ্রগতি সাধিত হয়েছে। বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনে দ্বিতীয় মেয়াদে পুনরায় চেয়ারম্যান হওয়ায় একজন সৎ,দক্ষ,যোগ্য ও মেধাবী মানুষ হিসেবে অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ’র নেতৃত্বে দেশের বিশ্ববিদ্যালয়গুলোতে উচ্চশিক্ষা,গবেষণা ও অবকাঠামোগত সহ সার্বিক ক্ষেত্রে বৃহৎপরিসরে উন্নয়ন এবং সমৃদ্ধি ঘটবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি "।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের তথা পার্বত্য জনপদে উচ্চশিক্ষার অনন্য প্রতিষ্ঠান রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ হতে ইউজিসির চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহর উত্তরোত্তর সাফল্য, সমৃদ্ধি ও দীর্ঘায়ু কামনা করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৫ মে) অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহকে দ্বিতীয় মেয়াদে ইউজিসির চেয়ারম্যান হিসিবে পুনরায় নিয়োগ দেয় সরকার।


এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions