রবিবার | ১৪ জুলাই, ২০২৪

বান্দরবানে ইয়াবাসহ পুলিশের হাতে আটক হলো ২ কারবারী

প্রকাশঃ ২৭ মে, ২০২৩ ০৫:৪২:০৫ | আপডেটঃ ১৩ জুলাই, ২০২৪ ০৭:৫৩:৫৭  |  ৫০৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের গোয়েন্দা শাখা (ডিবি) অভিযান পরিচালনা করে ৫১০ পিচ ইয়াবাসহ দুইজন  কারবারীকে আটক করেছে। শুক্রবার (২৬ মে) রাতে বান্দরবানের পৌরসভার ৪নং ওয়ার্ডের মমতাজ হোটেলে এর ২য় তলা থেকে তাদের আটক করে পুলিশ ।

পুলিশ জানায়, মাদকের করাল গ্রাস তরুন সমাজকে মারাত্মকভাবে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে, মাদকের ভয়াবহতা থেকে সমাজকে রক্ষা করার জন্য জেলা গোয়েন্দা শাখা সর্বদা সচেষ্ট থেকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় বান্দরবানের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম এর দিক নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার মো.শাহ আলম এর সার্বিক তদারকিতে এবং এসআই (নি:) জীবন চৌধুরী এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয় । অভিযানে পৌরসভার ৪নং ওয়ার্ডের মমতাজ হোটেলে এর ২য়তলা থেকে ২জন ব্যক্তিকে আটক করা হয়। পরে তাদের হেফাজতে থাকা ৫১০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ ।

আটককৃতরা হলেন কক্সবাজার জেলার চকরিয়ার বাসিন্দা মো.আবুল কালাম (২৮) ও বান্দরবান জেলা সদরের আর্মি পাড়ার বাসিন্দা মো.সুজন (৩৭) ।

পুলিশ আরো জানায়, তারা পরস্পর যোগসাজোসে ইয়াবা ট্যাবলেটগুলো চকরিয়া ও কক্সবাজার এলাকা থেকে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে বান্দরবান সদরে নিয়ে আসে।

ঘটনায় আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা রুজু করা হয়েছে বলে জানান বান্দরবান গোয়েন্দা শাখা (ডিবি) এর এসআই (নি:) জীবন চৌধুরী ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions