বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪
উৎসবমুখর পরিবেশে

রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশঃ ২৭ মে, ২০২৩ ০৩:৪৩:৪০ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ১১:০৭:০৭  |  ৫০১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ ২৭ মে ২০২৩ তারিখ রোজ শনিবার রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তত্ত্বাবধানে  GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা দুপুর ১২:০০ টা থেকে ১:০০টা পর্যন্ত সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে। রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেন্দ্র ও ১ টি উপ-কেন্দ্রে C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। সর্বমোট ৩,০৮৮ জন পরীক্ষার্থীর মধ্যে ২,৮৪০ জন উপস্থিত, অনুপস্থিত ছিলেন ২৪৮ জন এবং উপস্থিতির হার ৯১.৯৭%।     

 

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার এবং প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন এবং দায়িত্বশীলদের সাথে মত বিনিময় করেন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মোহাম্মদ ইউসুফ, প্রক্টর জনাব জুয়েল সিকদার এবং রাবিপ্রবি’র GST ফোকাল পয়েন্ট ড. নিখিল চাকমা বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

 

C ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.সেলিনা আখতার সকল শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন,উপকেন্দ্র প্রধান, উপ-কেন্দ্র সমন্বয়ক,স্বেচ্ছাসেবক, মিডিয়া কর্মী, পরীক্ষা সংশ্লিষ্ট কাজে যারা সহযোগিতা করেছেন এবং যারা দূর দূরান্ত থেকে কষ্ট করে এসে পরীক্ষায় অংশগ্রহণ করেছেন,পরীক্ষার্থীদের সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

উল্লেখ্য, GST গুচ্ছভুক্ত ২০২২ এর C ইউনিট এর ভর্তি পরীক্ষা দেশব্যাপী ১৯ টি বিশ্ববিদ্যালয়ে (কেন্দ্রে) একযোগে অনুষ্ঠিত হয়েছে । আগামী ৩ জুন ২০২৩ খ্রিঃ A ইউনিটের ভর্তি পরীক্ষার মাধ্যমে এ গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা শেষ হবে।

 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions