বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

নির্যাতনে গুইমারা ছাত্রলীগ সভাপতির স্ত্রীর মৃত্যু!

প্রকাশঃ ২৯ সেপ্টেম্বর, ২০১৮ ০৪:০৮:০৬ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৩:৫৯:৪৬  |  ২৫৩৮
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির গুইমারা উপজেলা ছাত্রলীগ সভাপতি সাগর চৌধুরীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার(২৯ সেপ্টেম্বর) রাতে মাটিরাঙা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিহত পিংকি রায় চৌধুরীর(২৫) মৃতদেহ রেখে পালিয়ে যায় শ^শুড়বাড়ির লোকজন। ঘটনার পর থেকে সাগর চৌধুরী পলাতক রয়েছে।

জানা যায়, প্রায় বছর খানেক আগে ফেইসবুকের পরিচয়ের সুত্র ধরে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাগর চৌধুরী বিয়ে করেন রিংকি চৌধুরীকে। বিয়ের পর মারধর ও শারীরিকভাবে নির্যাতন করায় রাগ করে স্বামীর বাড়ি ছেড়ে ঢাকায় বাপের বাড়ি চলে যান রিংকি। চার মাস পর তাকে শ্বশুর বাড়িতে ফিরিয়ে আনেন সাগর। এরমধ্যে কিছুদিন না যেতেই আবারও রিংকিকে মারধর করে সাগর। একপর্যায়ে আজ বিকাল ৩ টার দিকে অসুস্থ হয়ে পড়ে রিংকি। পরে অসুস্থতার কথা বলে তাকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে সাগরের পরিবারের স্বজনরা। মৃত্যু হয়েছে নিশ্চিত হওয়ার লাশ ফেলে পালিয়ে যায় শুশ^ুর বাড়ীর লোকজন। ঘটনার পর থেকে পলাতক রয়েছে সাগর চৌধুরী (৩২)।

মাটিরাঙা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আনিসুল হক জানান, রাত সাড়ে ৮টার দিকে কয়েকজন লোক পিংকি রায় চৌধুরীকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তাকে মৃত ঘোষণার পর তারা লাশ রেখে পালিয়ে যায়। নিহতের মাথা, মুখ ও হাতসহ বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

গুইমারা থানার ওসি(তদন্ত) সফিকুর ইসলাম জানান, স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ থেকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। নিহতের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন দেখে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। স্বামীকে আটকে পুলিশের অভিযান চলছে।

গুইমারা উপজেলার দার্জিলিং টিলার বাসিন্দা নিরঞ্জন চৌধুরীর ছেলে সাগর চৌধুরীর সাথে একবছর আগে বিয়ে হয় ফেণীর মুন্সীরহাট এলাকার পিংকি রায়ের। বিয়ের পর থেকে মাদক সেবন করে প্রায় তার ওপর শারীরিক নির্যাতন করত সাগর চৌধুরী। শনিবার বিকেলেও পিংকি রায়কে মারধর করে বলে জানিয়েছেন স্থানীয়রা।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions