শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন পালন

প্রকাশঃ ২৮ সেপ্টেম্বর, ২০১৮ ০২:১৪:৩৮ | আপডেটঃ ২৩ মার্চ, ২০২৪ ০৪:০৭:৩৩  |  ৮০২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে আওয়ামীলীগের সভানেত্রী ও বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উদযাপন করা হয়েছে ।  শুক্রবার বিকেলে বান্দরবান ক্ষুদ্র নৃগোষ্টির সাংস্কৃতিক ইনস্টিটিউটের হলরুমে বান্দরবান জেলা আওয়ামীলীগের উদ্যোগে এই  জন্মদিন উদযাপন করা হয় । 

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে জন্মদিনের অনুষ্টানের উদ্বোধন করেন পার্র্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা, উপদেষ্টা কাজল কান্তি দাশ,সভাপতি মন্ডলীর সদস্য সুধাংশু বিমল চক্রবর্তী,একেএম জাহাঙ্গীর,সাধারণ সম্পাদক ইসলাম বেবী,যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাস,সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু,মোজাম্মেল হক বাহাদুর ,অজিত কান্তি দাশ,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দীপ্তি কুমার বড়–য়াসহ আওয়ামীলীগ,কৃষকলীগ,যুবলীগ,মহিলা আওয়ামীলীগ,জাতীয় শ্রমিক লীগসহ এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ । 
অনুষ্ঠানের শেষ পর্যায়ে বান্দরবান জেলা আওয়ামীলীগের একটি ওয়েব সাইটের উদ্বোধন করেন পার্র্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions