শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

চাঁদাবাজ আটকের সময় আইনশৃংখলাবাহিনীকে স্থানীয়দের বাঁধা

প্রকাশঃ ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০১:১৪:৫৫ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৩:৫৫:৫৪  |  ২৩০৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের রাঙাপানি এলাকায় এক চাঁদাবাজকে ধরতে গিয়ে স্থানীয়দের বাঁধার সম্মুখীন হয়েছে  আইনশৃংখলা বাহিনীর সদস্যরা। এঘটনায় হঠাৎ উত্তেজনা সৃষ্টি হলেও পরে শান্ত হয়ে আসে পরিবেশ। 

বুধবার সন্ধ্যার দিকে শহরের রাঙ্গাপানি এলাকায় পরিচালিত এক অভিযানে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা কয়েক চাঁদাবাজকে আটকের চেষ্টাকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশসহ কয়েক জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ছাড়া আইনশৃংখলা বাহিনী স্থানীয় ৭-৮ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। স্থানীয়সহ নির্ভরযোগ্য একাধিক সূত্রে ঘটনার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তবে তাৎক্ষণিক বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। বর্তমানে এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদারসহ অভিযান অব্যাহত রয়েছে বলে জানা গেছে।

জানা যায়, ওই এলাকায় দীর্ঘদিন ধরে বেপরোয়া চাঁদাবাজি চলে আসছিল এমন সংবাদের ভিত্তিতে বুধবার বিকালের দিকে অভিযানে নামে আইনশৃংখলা বাহিনী। এ সময় তিন জনকে আটক করা হলে রাস্তায় ব্যারিকেড সৃষ্টি করে তাদেরকে ছিনিয়ে নিয়ে যায় এলাকাবাসী। এতে উভয়ের মধ্যে ব্যাপক ধস্তাধস্তি ও ধাওয়া পাল্টাধাওয়ার এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে আইনশৃংখলা বাহিনীর কঠোর নিয়ন্ত্রণে পরিস্থিতি প্রশমিত হয়। এ সময় পুলিশসহ বেশ কয়েক জন আহত হন এবং ৭-৮ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। তাৎক্ষণিক আহত এবং আটকদের নাম পাওয়া যায়নি।

ঘটনার বিষয়টি স্বীকার করে রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যজিৎ বড়–য়া বলেন, জিজ্ঞাসাবাদের জন্য ৭-৮ জনকে থানায় আনা  হয়েছে। এ মুহূর্তে বিস্তারিত বলা যাচ্ছে না। পরে জানানো হবে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক হয়ে এসেছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions