রবিবার | ২৩ জুন, ২০২৪

বান্দরবানের বলিপাড়া বাজারে আগুন

প্রকাশঃ ২২ মার্চ, ২০২৩ ০৪:৩৪:২২ | আপডেটঃ ১৮ জুন, ২০২৪ ০৯:০৯:২৩  |  ৪৪০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচি উপজেলার বলিপাড়া ইউনিয়নের বলিপাড়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।
বুধবার (২২ মার্চ) ভোর ৬টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে, অগ্নিকান্ডে বাজারের ৪৭টি দোকান পুড়ে গেছে।

অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করে থানচি উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াই হ্লা মার্মা জানান, ভোরে হঠাৎ করেই বলি বাজারের এক দোকান থেকে এই আগুনের সুত্রপাত হয়, আর মহুর্তেই বাজারে ছড়িয়ে পড়ে আগুন। তাৎক্ষণিক থানচি ফায়ার সার্ভিসে যোগাযোগ করে ঘটনাটি জানিয়ে দেয় স্থানীয় ব্যবসায়ীরা। পরে থানচি উপজেলা থেকে ফায়ার সার্ভিসের দুটি টিম ঘটনাস্থলে গিয়ে কয়েকঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে ।

থানচি উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াই হ্লা মার্মা আরো জানান, এক দোকানে বিদ্যুতের চুলায় রান্না করার সময় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে আর অগ্নিকান্ডে ৪৭ টি ব্যবসা প্রতিষ্টান পুড়ে গেছে । তিনি আরো বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করছি এবং ক্ষতিগ্রস্থদের নামের তালিকা করা হচ্ছে এবং তাদের সরকারীভাবে সহযোগিতা করা হবে।

থানচি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহা: আবুল মনসুর বিষয়টি নিশ্চিত করে জানান,অগ্নিকান্ডের সংবাদ পাওয়ার পরপরই আইন-শৃঙ্খলা বাহিনী ও ফায়ার সার্ভিসসহ স্থানীয় জনসাধারণ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। ব্যবসায়ীদের হিসাবে অগ্নিকান্ডের ঘটনায় কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে, তবে মোট ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করতে সময় প্রয়োজন হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions