শনিবার | ০৪ মে, ২০২৪
বান্দরবানের

রুমায় নিখোঁজ পর্যটন ব্যবসায়ীর গলিত লাশ উদ্ধার

প্রকাশঃ ১০ ফেব্রুয়ারী, ২০২৩ ০৮:২৫:০১ | আপডেটঃ ০৩ মে, ২০২৪ ০৫:৫৯:০৩  |  ১৩২৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমায় নিখোঁজ লালরামচহ বম লারাম (৪৩) নামে এক পর্যটন ব্যবসায়ীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। রুমা উপজেলার বগালেক পাড়ার সাংরিয়াম বমের বড় ছেলে সে। এছাড়া পর্যটন স্পট বগালেকে কটেজ  ও খাবার হোটেলের ব্যবসা আছে তার।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে রুমা উপজেলা সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের হারমন পাড়া থেকে দার্জিলিং পাড়া যাওয়া পথে পার্শ্ববর্তী রুনতং খুমী পাড়া পাহাড়ে একটি খাদ থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত লালরাম বমের ছোট ভাই লালকিম বম বলেন, শুক্রবার সকালে জানতে পারি একটি গলিত লাশ সন্ধান পাওয়া গেছে । পুলিশ লাশ উদ্ধার করে বগালেক পাড়ায় নিয়ে আসার পর আমার ভাবী, বড় ভাইয়ের লাশ হিসেবে সেটি সনাক্ত করেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক পাড়াবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় বগালেক পাড়ায় খ্রিস্ট ধর্মাবলম্বীদের গীর্জায় কীর্তন চলাকালে পাহাড়ের সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর পোশাক পরিহিত  কয়েকজন হাতে অস্ত্র নিয়ে  গীর্জায় প্রবেশ করে। পরে কেএনএফ এর একটি দল গীর্জা থেকে লালরামচনহ বম, তাঁর পিতা সাংলিয়াম বম, স্ত্রী নুজিং বমসহ  পাঁচজনকে ডেকে নিয়ে যায় অজ্ঞাত স্থানে। পরে মধ্যরাতে পিতা ও স্ত্রীসহ পাঁচজনের চারজনকে ছেড়ে দিলেও লালরাম বমকে ছাড়েনি। তখন থেকেই তাঁর খোঁজ মিলছিল না পরিবারের লোকজনের কাছে।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন,  লাশ উদ্ধার করে বিকেলে থানায় আনা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য শনিবার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। অন্যান্য আইনী প্রক্রিয়া চলমান আছে বলেন পুলিশের এই কর্মকর্তা।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions