শনিবার | ০৪ মে, ২০২৪
বান্দরবানের

বালাঘাটা গীতা স্কুলের সমাপনি পরীক্ষার ফলাফল ঘোষনা ও পুরস্কার বিতরণ

প্রকাশঃ ১০ ফেব্রুয়ারী, ২০২৩ ০৫:৪৫:২২ | আপডেটঃ ৩০ এপ্রিল, ২০২৪ ০৩:২৮:১২  |  ৫৩৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের বালাঘাটা গীতা শিক্ষা স্কুলের বর্ষ সমাপনি পরীক্ষার ফলাফল ঘোষনা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১১ ফেব্রুয়ারী) সকালে বান্দরবানের বালাঘাটা গীতা স্কুলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য জেলা পরিষদের সদস্য ও বান্দরবান কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ শিক্ষার্থীদের বর্ষ সমাপনি পরীক্ষার ফলাফল ঘোষনা করেন এবং তাদের পুরস্কার বিতরণ করেন।

এসময় বালাঘাটা সার্বজনীন রক্ষাকালী মন্দির এর সভাপতি প্রিয়তোষ চৌধুরী, সাধারণ সম্পাদক সুভাষ কান্তি দাশ, পুরোহিত জগদীশ চক্রবর্তী, ৭নং ওয়ার্ড সুইচ গেইচ কালীবাড়ী এর সভাপতি কার্তিক দে, বালাঘাটা সার্বজনীন রক্ষাকালী মন্দির এর সাবেক অর্থ সম্পাদক নিপুর দাশ, বালাঘাটা গীতা শিক্ষা স্কুলের সভাপতি নিত্যরনজন রায়,সাধারণ সম্পাদক নয়ন দাশ, বালাঘাটা সৎ সংঘের সংঘের সভাপতি শংকর বিশ্বাসসহ বালাঘাটা গীতা শিক্ষা স্কুলের শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তব্য রাখতে গিয়ে বালাঘাটা সার্বজনীন রক্ষাকালী মন্দির এর সভাপতি প্রিয়তোষ চৌধুরী বলেন,বান্দরবানের সনাতনী সমাজের সন্তানদের গীতা শিক্ষায় শিক্ষীত করে তুলতে বালাঘাটায় গীতা শিক্ষা স্কুলের কার্যক্রম চলমান রয়েছে, আর এই স্কুলের শিক্ষা গ্রহণ করে সনাতনী সমাজের সন্তানরা ধর্মীয় শিক্ষায় সুশিক্ষিত হচ্ছে। এসময় তিনি আরো বলেন, বালাঘাটায় গীতা শিক্ষা স্কুলে বর্তমানে ৪জন শিক্ষক কর্মরত রয়েছে এবং জুনিয়র গ্রুপে  ৮৭জন ও সিনিয়র গ্রুপে ১২৭জন শিক্ষার্থী নিয়মিত গীতা অধ্যায়ন করছে।

বর্ষ সমাপনি পরীক্ষার ফলাফল ঘোষনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে পার্বত্য জেলা পরিষদের সদস্য ও বান্দরবান কেন্দ্রীয় মন্দিরের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বলেন, শিক্ষার কোন বিকল্প নেই। বিদ্যালয়ের পড়ালেখার পাশাপাশি নিজ নিজ ধর্মীয় শিক্ষা অবশ্যই প্রয়োজন আর এক্ষেত্রে গীতা শিক্ষা খুবই গুরত্বপূর্ণ। এসময় প্রধান অতিথি আরো বলেন, আমাদের সমাজের অস্তিত্ব ঠিকিয়ে রাখতে সবাইকে সঠিকভাবে ধর্ম সর্ম্পকে জানতে এবং সমাজের সকলের মাঝে ধর্মীয় শিক্ষার আলো ছড়িয়ে দিতে হবে।

শেষে বর্ষ সমাপনি পরীক্ষায় ভালো ফলাফল অর্জনকারী ১০জন শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেয় অতিথিরা।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions