শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
বান্দরবানে

আগামী ১১ই ফেব্রুয়ারী শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রমে বিশ্বশান্তি গীতাযজ্ঞ

প্রকাশঃ ০৬ ফেব্রুয়ারী, ২০২৩ ১০:০২:৫৭ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০১:০৭:১৮  |  ৫৪৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবানের বিশিষ্ট ব্যবসায়ী ,সমাজসেবক ও ঠিকাদার তাপস কান্তি দাশ এর পরম পূজনীয়  মাতা স্বর্গীয় নমিতা রাণী দাশ (আলো) এর বাৎসরিক শ্রাদ্ধানুষ্ঠান উপলক্ষ্যে বান্দরবানে বিশ্বশান্তি গীতাযজ্ঞের আয়োজন করা হয়েছে।

আগামী ১১ফেব্রুয়ারী (শনিবার) বান্দরবানের শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘ এর সার্বিক সহযোগিতায় হাফেজঘোনা শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রমে দিনব্যাপী এই বিশ্বশান্তি গীতাযজ্ঞ অনুষ্ঠিত হবে।

বিশ্বশান্তি গীতাযজ্ঞ উপলক্ষ্যে  সকাল ১০টায় প্রথমে বাৎসরিক শ্রাদ্ধানুষ্ঠান শুভারম্ব হবে । বান্দরবান কেন্দ্রীয় দুর্গা মন্দিরে পুরোহিত শ্রী শংকর চক্রবর্তী এর সহযোহিতায় এসময় পৌরহিত্য করবেন চট্টগ্রামের চেধুরী হাটের পন্ডিত শ্রী সুকান্ত চক্রবর্তী (ভোলা) ।

পরে সকাল ১১টায় বিশ্বশান্তি গীতাযজ্ঞ শুভারম্ব হবে। এসময় পৌরহিত্য করবেন রাঙ্গামাটির বাঙ্গালহালিয়ার জ্যোতিশ্বর বেদান্ত মঠ ও মিশনের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী অভেদানন্দ ব্রহ্মচারী মহারাজ। এসময় সার্বিক সহযোগিতায় থাকবেন চট্টগ্রামের মোহরা তারানন্দ মহাকালী যোগাশ্রম এর উপাধ্যক্ষ শ্রীমৎ স্বামী চিন্ময়ানন্দ পুরী মহারাজ, চট্টগ্রামের আনোয়ারা এর ব্রহ্মমঠ ও মিশনের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী তাপসানন্দ গিরি মহারাজ, চট্টগ্রাম চন্দনাইশ এর বৈলতলীর শ্রীমৎ মানিকানন্দ অবদূত ব্রহ্মচারী, পরিব্রাজক শ্রীমৎ স্বামী সন্তোষানন্দ গিরি মহারাজ, চন্দনাইশ সুচিয়া লোকনাথ সেবাশ্রম এর অধ্যক্ষ শ্রীমৎ স্বামী অজপানন্দ মহারাজসহ দেশের বিভিন্ন মঠ মন্দিরের মহাত্মা মহারাজবৃন্দ এসময় উপস্থিত থাকার কথা রয়েছে।

তাপস কান্তি দাশ, পরমারাধ্য মাতৃদেবী স্বর্গীয়া নমিতা রানী দাশ (আলো) এর ১ম প্রয়াণ দিবস উপলক্ষ্যে আগামী ১১ ফেব্রুয়ারী (শনিবার) বান্দরবানের শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘ এর সার্বিক সহযোগিতায় হাফেজঘোনা শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রমে পূজনীয় মাতার আত্মার চিরশান্তি কামনায় বাৎসরিক শ্রাদ্ধানুষ্ঠান ও বিশ্বশান্তি গীতাযজ্ঞ এর আয়োজন করা হয়েছে, আর সেখানে সকাল ১০টা থেকে অনুষ্ঠান শুরু হয়ে বিশ্বশান্তি গীতাযজ্ঞ, দুপুরে ঠাকুরের রাজভোগ ও ভোগ আরতি, প্রসাদ আস্বাদন ও গোধুলী লগ্নে গীতাযজ্ঞ এর পুর্ণাহুতির মাধ্যমে দিনটি উদযাপন করা হবে । তিনি এই মহাপুণ্যদিনে সনাতন ধর্মালম্বী সকল ভক্তদের শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রমে উপস্থিত হয়ে মাঙ্গলিক এই আয়োজনে অংশগ্রহণের আমন্ত্রণ ও জানিয়েছেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions