শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি বান্দরবান শাখার উদ্যাগে শীতবস্ত্র বিতরণ

প্রকাশঃ ২৫ জানুয়ারী, ২০২৩ ০৫:৩৬:৫১ | আপডেটঃ ২০ এপ্রিল, ২০২৪ ০৬:০৬:৪১  |  ৩৮২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। তীব্র শীতে কষ্ট পাওয়া বান্দরবানের গরীব ও অসহায় ৬শত পরিবারের হাতে শীতবস্ত্র তুলে দিয়েছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি বান্দরবান শাখা।

২৪ জানুয়ারী (মঙ্গলবার) সন্ধ্যায় ব্যাংকটির বান্দরবান শাখায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই শীতবস্ত্র গরীব ও অসহায়দের প্রদান করেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটি এম কাউছার হোসেন।

এসময় বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি বান্দরবান শাখার শাখা প্রধান সাইফুল ইসলাম রাজন,বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক উজ্বল দাশ, প্রেসক্লাবের সদস্য কৌশিক দাশসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর বলেন, প্রতিবছর ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি বান্দরবান শাখার উদ্যাগে গরীব ও অসহায়দের কল্যাণে এই শীতবস্ত্র প্রদান করা হয় আর এই শীতবস্ত্র বান্দরবানের গরীব ও অসসহাদের অনেক উপকারে আসে। এসময় বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর আগামীতেও এই আয়োজন অব্যাহত রাখার জন্য ব্যাংক কর্তৃপক্ষের কাছে আহবান জানান।

শীতবস্ত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটি এম কাউছার হোসেন বলেন,সরকারের পাশাপাশি বেসরকারী উদ্যাগে প্রতিটি প্রতিষ্ঠানকে দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে। তীব্র শীতে কষ্ট পাওয়া পার্বত্য জেলার বাসিন্দাদের জন্য এই শীতবস্ত্র অনেকটাই উপকারের আসবে বলে আশাবাদ ব্যক্ত করে আগামীতেও এইধারা অব্যাহত রাখার আহবান জানান প্রধান অতিথি বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটি এম কাউছার হোসেন ।

পরে ব্যাংকে উপস্থিত ৬শত গরীব ও অসহায় পরিবারের হাতে শীতবস্ত্র তুলে দেয় অতিথিরা।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions