শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

কক্সবাজার থেকে নিঁখোজ ৪ শিক্ষার্থী রাঙামাটিতে উদ্ধার

প্রকাশঃ ১০ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:৩৩:৩১ | আপডেটঃ ১২ এপ্রিল, ২০২৪ ০৬:২০:০৫  |  ১৬১৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কক্সবাজার থেকে গতকাল নিখোঁজ হওয়া ৪ শিক্ষার্থীকে আজ দুপুরে রাঙামাটির একটি আবাসিক হোটেল থেকে পুলিশ উদ্ধার করেছে। শিক্ষার্থীরা হলো কক্সবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র এইচ এম গালিব উদ্দিন, সাফিনুর রহমান, শাহরিয়ার কামাল ও সৈয়দ নকিব। এরা সবাই একই স্কুলের একই ক্লাশের ছাত্র।

শিক্ষার্থী শাহরিয়ার কামাল ও সৈয়দ নকিব জানায়, তারা বাসার কাউকে না বলে গতকাল দুপুরে কক্সবাজার থেকে চট্টগ্রাম এবং রাতে রাঙামাটি বেড়াতে আসে। কেউ তাদের অপহরণ বা নিয়ে আসেনি। রাতে তারা হোটেলে উঠে এবং সকালে বাসায় ফোন করে জানায়। বাসায় কাউকে বলে না আসাটা বড় ভুল বলে স্বীকার তারা ভবিষ্যৎ এ ধরণের কাজ করবে না বলে পুলিশকে জানায়।

আবাসিক হোটেল রাজু’র ম্যানেজার জয়নাল জানান, রাত ১১টার দিকে তাদের হোটেলের সামনে ঘোরাঘুরি করতে দেখে কোথা থেকে আসতে জিজ্ঞাসা করলে তারা কক্সবাজার থেকে আসছে জানায়, তারা রাতে ভাত খেয়ে হোটেলে উঠে। সকালের পর ঘটনা জানাজানি হলে আমরা পুলিশকে জানালে পুলিশ এসে তাদের নিয়ে যায়।

রাঙামাটির কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যজিৎ বড়–য়া জানান, সকালে আমরা শিক্ষার্থীদের নিখোঁজের বিষয়টি জানতে পারি, পরে কোতয়ালী থানার পুলিশ হোটেল থেকে তাদের উদ্ধার করে। তাদের জিজ্ঞাসাবাদে জানতে পারি তারা স্বইচ্ছায় রাঙামাটিতে বেড়াতে এসেছে তবে বাড়ীতে কাউকে বলে আসেনি।


এদিকে নিখোজ শিক্ষার্থীদের হোটেল থেকে উদ্ধারের পর তাদের কোতয়ালী থানায় পুলিশ হেফাজতে রাখা হয়েছে, পরিবারের সদস্যরা এলে তাদের বুঝিয়ে দেয়া হবে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions