রবিবার | ২৭ নভেম্বর, ২০২২

দুর্গাপূজা উপলক্ষে বান্দরবানে বস্ত্র বিতরণ

প্রকাশঃ ০২ অক্টোবর, ২০২২ ০৩:১৪:৫০ | আপডেটঃ ২৭ নভেম্বর, ২০২২ ০১:২৯:৪৮  |  ১৭৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বান্দরবানে শুভেচ্ছা উপহার হিসেবে বস্ত্র বিতরণ করা হয়েছে।

সকালে বান্দরবানের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপির  বাসভবনে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে এই শুভেচ্ছা উপহার হিসেবে বস্ত্র বিতরণ করা হয়।

পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে এসময় অনষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামশুল ইসলাম,জেলা আওয়ামীলীগের সদস্য মহি উদ্দীন , ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঝন্টু দাশসহ পৌর আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনষ্ঠানে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বক্তব্য রাখতে গিয়ে বলেন,গরীব ও অসহায়দের সেবা করা সকলের কর্তব্য আর এমন একটি পূজারদিনে অসহায়দের পাশে দাঁড়াতে পারায় আমরা সকলে আনন্দিত। এসময় মন্ত্রী সমাজের স্বচ্ছল ব্যক্তিদের যার যার সামর্থ্য অনুযায়ী অসহায়দের পাশে দাঁড়াতে অনুরোধ জানান এবং দেশের কল্যাণে কাজ করতে সকলকে উদ্ভুদ্ব করেন।

অনুষ্ঠানে দুইশত অসহায় ও গরীব মানুষের মাঝে শুভেচ্ছা উপহার হিসেবে শাড়ী এবং শার্ট বিতরন করা হয়।

প্রসঙ্গত,প্রতিবছরই সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বান্দরবানে প্রশাসনের পাশাপাশি বেসরকারী বিভিন্ন সংস্থা , সমিতি ও দলীয় সংগঠনের পক্ষ থেকে গরীব ও অসহায়দের সহায়তা কার্যক্রম অব্যাহত রয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions