বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

জুরাছড়িতে বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশঃ ০৪ সেপ্টেম্বর, ২০১৮ ০১:২৪:১৯ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৮:৩০:২০  |  ২১৮৯
সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। রাঙামাটির  জুরাছড়ি উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের অনূর্ধ্ব-১৭ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে  উপজেলা মাঠে উপজেলা চেয়ারম্যান উদয় চাকমা টুর্নামেন্টের উদ্বোধন করেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিটন চাকমা, জুরাছড়ি ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা, শিক্ষা কর্মকর্তা কৌশিক চাকমা, যক্ষা বাজার ক্যাম্প অধিনায়ক ওয়ারেন্ট অফিসার, ভুবন জয় সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শান্তি ময় চাকমা, রির্সোস সেন্টারের ইন্সেট্রাক্টর মোঃ মরশেদুল আলম প্রমূখ। এতে সভাপতিত্ব করেন- উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী।
খেলায় আটটি দল অংশগ্রহন করছে। তার মধ্যে উপজেলায় সব চেয়ে শক্তিশালী   জুরাছড়ি ইউনিয়নের কুসুমছড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক ক্লাব ও ভূবন জয় সরকারী উচ্চ বিদ্যালয় উদ্বোধনী খেলায় অংশগ্রহন করে। প্রাকৃতিক বৈর আবহাওয়ার মধ্যে কুসুমছড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক ক্লাবকে ০-১ গোলে ভূবন জয় সরকারী উচ্চ বিদ্যালয় পরাজিত করে।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী জানান, আটটি দল থেকে সব চেয়ে বেষ্ট খেলোয়ার বাছাই করে উপজেলা ফুটবল টিম গঠন করা হবে। এই টিম আগামী ১২ তারিখ উপজেলা পর্যায়ে রাঙামাটিতে নানিয়াচরের সাথে খেলবে।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions