শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪
ফলোআপ...খাগড়াছড়িতে স্কুল ছাত্রী হত্যাকান্ড

শান্ত দুই দিনের রিমান্ডে, পুনাতিকে ধর্ষণ নয়, যৌন নির্যাতনের পর হত্যা

প্রকাশঃ ০৪ সেপ্টেম্বর, ২০১৮ ০৬:৫৪:২৪ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০২:৩১:১৮  |  ২৮৯০
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির দীঘিনালায় পঞ্চম শ্রেণীর ছাত্রী পুনাতি ত্রিপুরা হত্যা মামলায় জড়িত সন্দেহে গ্রেপ্তার হওয়া জেএসএস-এমএন লারমা গ্রুপ সমর্থিত যুব সমিতির সদস্য বরেন্দ্র ত্রিপুরা ওরফে শান্তের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুর্শেদ আলমের আদালত মামলার তদন্তকারী কর্মকর্তা ও দীঘিনালা থানার ওসি আব্দুস সামাদের ৭ দিন রিমান্ড আবেদনের পরিপ্রেক্ষিতে ২ দিন রিমান্ড মঞ্জুর করেন। এদিকে, পুনাতি ত্রিপুরা হত্যাকা-ের মেডিকেল রিপোর্টে ধর্ষণের আলামত পাওয়া যায়নি। তবে তাকে যৌন নির্যাতনের পর হত্যা করা হয়েছে বলে প্রতিবেদনের জানানো হয়েছে।       

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুস সামাদ জানান, পুনাতি হত্যা মামলায় জেএসএস(এমএন লারমা) সমর্থিত যুব সমিতির সদস্য বরেন্দ্র ত্রিপুরা ওরফে শান্তের সম্পৃক্ত থাকার তথ্য পেয়ে গত ১ সেপ্টেম্বর দীঘিনালার লারমা স্কোয়ার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য ২ সেপ্টেম্বর তাকে আদালতে হাজির করে ৭ দিনের রিমা- আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক মুর্শেদ আলম আজ(৪ সেপ্টেম্বর) ২ দিনের রিমা- মঞ্জুর করেন। মেডিকেল রিপোর্ট পুলিশের হাতে এসেছে। মেডিকেল রিপোর্টে পুনাতি ত্রিপুরাকে ধর্ষণের কোন আলামত পাওয়া যায়নি। তবে তাকে যৌন নির্যাতনের পর নির্মম ভাবে হত্যা করা হয়েছে।

মেডিকেল রিপোর্ট প্রদানকারী ডা: নয়ন ময় ত্রিপুরা জানান, পুনাতি ত্রিপুরার ময়নাতদন্তের পর আলামত পরীক্ষা নিরীক্ষা করে পুলিশের কাছে তদন্ত প্রতিবেদন প্রদান করা হয়েছে। পুলিশের তদন্তাধীন বিষয়ে পুলিশে বিস্তারিত বলবে।          

উল্লেখ্য, গত ২৮ জুলাই খাগড়াছড়ির দীঘিনালার নয়মাইল ত্রিপুরা পল্লীতে নির্মমভাবে হত্যা করা হয় পঞ্চম শ্রেণীর ছাত্রী পুনাতি ত্রিপুরাকে। এঘটনায় নিহতের মা অনুমতি ত্রিপুরা বাদী হয়ে অজ্ঞাত আসামী করে ২৯ জুলাই রাতে দীঘিনালা থানায় মামলা দায়ের করেন। এ মামলায় বরেন্দ্র ত্রিপুরাসহ ৫ জনকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত শান্ত খাগড়াছড়ি সদর থানায় এক ইউপিডিএফ কর্মী হত্যা মামলার এজহারভুক্ত আসামী।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions