বুধবার | ০৫ অক্টোবর, ২০২২
খাগড়াছড়ি ট্রাক-মিনিট্রাক মালিক গ্রুপের নির্বাচন

হাজী মোহাম্মদ জসিম সভাপতি, মো: আকতার হোসেন সম্পাদক

প্রকাশঃ ০৭ অগাস্ট, ২০২২ ১০:১৬:৫১ | আপডেটঃ ০৫ অক্টোবর, ২০২২ ০৭:২৬:৩২  |  ১৪৮
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পার্বত্য জেলা ট্রাক-মিনিট্রাক মালিক গ্রুপের নির্বাচন ২০২২ এর কার্যকরী পরিষদের নির্বাচনে সভাপতি পদে হাজী মোহাম্মদ জসিম ও সাধারন সম্পাদক মো: আকতার হোসেন জয় লাভ করেছে। বোরবার (৭ আগষ্ট ২০২২) সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চলা ভোট গ্রহণ করে গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইল হোসেন ফলাফল ঘোষনা দেন।

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে এই নির্বাচনে ভোটাধিকার প্রয়োগে ভোটার সংখ্যা ১০৬ জন হলেও ১ ভোটার মৃত্যু ও ২ জন ভোটার দেশের বাহিরে থাকায় ১০৩ জন ভোটার ব্যালেটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করে। এতে সহকারী নির্বাচন কমিশনারের সদস্য হিসেবে দায়িত্ব পালন করে মনির হোসেন ও মো: আব্দুর রাজ্জাক।

পরে ভোট গণনা শেষে ফলাফলে দেখা যায়, ৬৪ ভোটে হাজী মোহাম্মদ জসিম সভাপতি, ৫৭ ভোটে মো: আকতার হোসেন সাধারন সম্পাদক ও ৬৯ ভোটে সাংগঠনিক সম্পাদক পদে মো: আবুল কালাম ভূঁইয়া নির্বাচিত হন।  এছাড়াও ৪৫ ভোটে সহ-সভাপতি আলী আহম্মদ,যুগ্ম সম্পাদক পদে দুইজন প্রার্থী একই সংখ্যাক ভোট পাওয়ায় লটারীতে ৩৪ ভোটে মো: সিরাজুল ইসলাম নির্বাচিত হয়।

কোষাধ্যক্ষ পদে ৭৪ ভোটে হাবিবুর রহমান খাঁন, ৫৭ ভোটে মো: মীর নুর রহমান মিলন দপ্তর সম্পাদক, লাইন নিয়ন্ত্রক পদে ৬১ ভোট পেয়ে মো: কামাল উদ্দিন (প্রথম) ৫১ ভোটে কৃষ্ণ কুমার দে (২য়) নির্বাচিত হন। এছাড়াও কার্যকরী সদস্য পদে মো: রবিউল ইসলাম রিপন ৫৩ ভোটে (১ম) ও ৩৩ ভোটে টিপু সুলতান (২য়) সদস্য পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতায় জয় লাভ করে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions