বুধবার | ০৫ অক্টোবর, ২০২২
বান্দরবান

সেনা রিজিয়নের উদ্যাগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশঃ ০৬ অগাস্ট, ২০২২ ০৮:৪৮:৫৭ | আপডেটঃ ০৫ অক্টোবর, ২০২২ ০৪:২৩:০৯  |  ১৬২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সেনা রিজিয়নের আওতাধীন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে এক চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ আগষ্ট) সকাল ১০টায় বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে সদর উপজেলার ৪৮টি  শিক্ষা প্রতিষ্ঠানের ৭শ ৫০জন  শিক্ষার্থী এই চিত্রাংকণ প্রতিযোগিতায় অংশ নেয়। 

চিত্রাঙ্কন প্রতিযোগিতা শেষে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের অডিটরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগীতায় বিজয়ীদের পুরস্কার প্রদান করেন রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: জিয়াউল হক (এনডিসি,এফডব্লিউসি,পিএসসি) । এসময় জোন কমান্ডার, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ,অভিভাবক এবং সেনাবাহিনীর বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: জিয়াউল হক (এনডিসি,এফডব্লিউসি,পিএসসি) বলেন,বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে বসবাসরত বাঙ্গালিসহ সকল ক্ষুদ্র নৃ-গোষ্ঠী জনসাধারণের আপদকালীন সময়ে তাদের পাশে থেকে সর্বাত্মক সহায়তা প্রদান করে আসছে। এসময় তিনি আরো বলেন,আজকের এই চিত্রাঙ্কন প্রতিযোগিতা তারই একটি দৃষ্টান্তমুলক উদাহরণ।

 বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও পার্বত্য এলাকার ক্ষুদ্র  নৃগোষ্ঠীসহ সকল জাতি ও ধর্মের মানুষের পাশে থেকে তাদের জীবনমান উন্নয়ন এবং যে কোন প্রয়োজনে সর্বদা নিরলসভাবে কাজ করে যাবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে ২৫জন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: জিয়াউল হক (এনডিসি,এফডব্লিউসি,পিএসসি) ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions