সোমবার | ০৮ অগাস্ট, ২০২২
বান্দরবানে

উপজেলা পর্যায়ের সরকারী-বেসরকারী লাইন ডিপার্টমেন্টদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ২৮ জুন, ২০২২ ০৯:১৭:০০ | আপডেটঃ ০৪ অগাস্ট, ২০২২ ০৬:৪৯:৫০  |  ১৩৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে অনন্যা কল্যাণ সংগঠন (একেএস) এর শ্রেয়া প্রকল্পের আওতায় উপজেলা পর্যায়ের সরকারী-বেসরকারী লাইন ডিপার্টমেন্টদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গ্লোবাল অ্যাফের্য়াস কানাডা এর অর্থায়নে এবং মানুষের জন্য ফাউন্ডেশন (এমজেএফ) এর আয়োজনে বান্দরবান সদর উপজেলা পরিষদের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর। সভায় সভাপতিত্ব করেন অনন্যা কল্যাণ সংগঠন (একেএস) এর নির্বাহী পরিচালক ডনাইপ্রু নেলী।

এসময়  সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাজু মং,মহিলা ভাইস চেয়ারম্যান য় ই সা প্রু, মহিলা কাউন্সিলর এমেচিং মার্মা, দিপীকা তংঞ্চগ্যা, শাহানা আক্তার শানু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান ভুঞা, ডা.তাফনিন ফারহানা, যুব উন্নয়ন কর্মকর্তা পুলু প্রু মার্মা,তথ্য সেবা কর্মকর্তা তথ্য আপা প্রকল্প এর উচখিং চোচোসহ উপজেলা পর্যায়ের সরকারী বেসরকারী লাইন ডিপার্টমেন্ট এর কর্মকর্তা, একেএস এর  শ্রেয়া প্রকল্পের কিশোরী এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা একেএস এর শ্রেয়া প্রকল্পের কমকার্ন্ড এর প্রতি সন্তোষ প্রকাশ করেন এবং এই ধরনের প্রকল্প আরো বাস্তবায়নের জন্য সকলের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে একেএস এর  শ্রেয়া প্রকল্পের মাধ্যমে আইজিএ ইনকাম জেনারেট এর জন্য ১৬ জন কিশোরীকে ৫হাজার করে টাকা প্রদান করা হয় এবং বিভিন্ন লাইন ডির্পাটমেন্ট থেকে কিশোরীদের জন্য বিভিন্ন ধরনের ট্রেনিং,কর্মদক্ষতামূলক প্রশিক্ষন,নিবন্ধন,নারীর স্বাস্থ্য সচেতনতামূলক তথ্য ইত্যাদি বিষয় নিয়ে কিশোরীদের মাঝে সহযোগিতামূলক হাত বাড়িয়ে দেওয়ার আশ^াস দেওয়া হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions