রবিবার | ০৫ মে, ২০২৪
বান্দরবানের

বিভিন্ন বৌদ্ধ ধর্মীয় প্রতিষ্ঠান, শ্মশান,অনাথ আশ্রম ও চিকিৎসার জন্য অনুদান বিতরণ

প্রকাশঃ ২৯ মে, ২০২২ ০৬:৫৮:৪৫ | আপডেটঃ ০৫ মে, ২০২৪ ০১:৫৭:০৮  |  ৭২৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের বিভিন্ন বৌদ্ধ ধর্মীয় প্রতিষ্ঠান,বৌদ্ধ শ্মশান,অনাথ আশ্রম ও বিভিন্ন বিহারাধ্যক্ষদের চিকিৎসার জন্য অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

২৯মে (রবিবার) সকালে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এর বান্দরবান কার্যালয়ে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট এর পক্ষ থেকে এই অনুদানের চেক বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় আরো উপস্থিত ছিলেন বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট এর ভাইস চেয়ারম্যান সুপ্ত ভূষণ বড়ুয়া, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বান্দরবান জেলার ট্রাস্টি হ্লাথোয়াই হ্রী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাজু মং মার্মা, কুহালং ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মংপ্রু মার্মাসহ জেলা ও উপজেলার বিভিন্ন বৌদ্ধ বিহারের অধ্যক্ষ এবং সরকারী বেসরকারী উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণেই আজ সকল ধর্মের জনসাধারণ তাদের নিজ নিজ ধর্ম ও উৎসব সুন্দরভাবে উদযাপন করতে পারছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আছে বলেই সকল ধর্মের উন্নয়নে কাজ চলমান রয়েছে আর তার ফলে মুসলিম,হিন্দু,বৌদ্ধ,খ্রীস্টানসহ সকল ধর্মের মানুষ সম্প্রীতিতে বসবাস করছে।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বান্দরবান পার্বত্য জেলার বিভিন্ন বৌদ্ধ ধর্মীয় প্রতিষ্ঠান এর উন্নয়ন, বৌদ্ধ শ্মশান এর সংস্কার কাজ,অনাথ আশ্রম ও বিভিন্ন বৌদ্ধ বিহারের ভিক্ষুদের চিকিৎসার জন্য সর্বমোট ২লক্ষ ৯০হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions