সোমবার | ০৬ মে, ২০২৪

থানচিতে আবারো সড়কে দুর্ঘটনায় নিহত ১,আহত ৩

প্রকাশঃ ২৯ মে, ২০২২ ০৬:৫৭:০৫ | আপডেটঃ ০৪ মে, ২০২৪ ০৮:৩৮:৩৩  |  ৯০৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচি সড়কের জীবননগর নামক স্থানে মাল বোঝাই   একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একজন নিহত হয়েছে। ঘটনায় ট্রাক চালকসহ আহত হয়েছে আরো ৩জন। আজ ২৯ মে (রবিবার ) দুুপুর সাড়ে ১২টার সময় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়,বান্দরবান থেকে থানচি থানার নব নির্মিতি কটেজের জন্য লোহা এবং বেশ কিছু ইস্পাত সামগ্রী নিয়ে বান্দরবান সদর থেকে থানচির উদ্যোশে রওনা দেয় একটি মালবোঝাই ট্রাক। পাহাড়ী আকাবাঁকা পথ পেরিয়ে ট্রাকটি নীলদিগন্ত পর্যটন কেন্দ্র পার হয়ে জীবননগর নামকস্থানে একটি ডালু পথে নামতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ৩০০ফুট নিচে গভীর জঙ্গলে পড়ে যায়। এসময় ট্রাকে অবস্থানরত একজনের মৃত্যু হয় এবং ঘটনাস্থলে আরো ৩জন আহত হয়। তবে আহত ও নিহতদের নাম পরিচয় তাৎক্ষনিক পাওয়া যায়নি।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায় বলেন,জীবন নগর এলাকায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে ১জন নিহত হয়েছে এবং এই দুর্ঘটনায় ৩জন আহত হয়েছে। আহতদের উদ্বার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত ২৬মে একইস্থানে ঢাকা থেকে বেড়াতে আসা পর্যটকবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে  যায় আর এই ঘটনায় ৩ পর্যটকের মৃত্যু হয়। এর আগে ১৯ মে জীবন নগরে ট্রাক উল্টে চালক মারা যায়।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions