বুধবার | ২৯ জুন, ২০২২
বান্দরবান

কালেক্টরেট স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরন

প্রকাশঃ ২২ মে, ২০২২ ০৬:৫৯:৫৪ | আপডেটঃ ২৮ জুন, ২০২২ ০৬:৪৯:১৩  |  ৩১১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করা হয়েছে।

২২ মে (রবিবার) সকালে বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের আয়োজনে জেলা সদরের অরুণ সারকী টাউন হলে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিষ্টানটির ছাত্র-ছাত্রীদের হাতে এই পুরস্কার প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বান্দরবানের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের চিফ জুড়িসিয়াল বিচারক মো.সাইফুর রহমান সিদ্দিকী, কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল হক , প্রভাষক মো.জাহেদুল ইসলাম (সুমন),প্রভাষক মো.আবুল হোসাইন কুতুবী , প্রভাষক নরেন দাশ, সহকারী শিক্ষক তড়িৎ বড়–য়া, সহকারী শিক্ষক মাসুদুর রহমান, সহকারী শিক্ষক নার্গিস আক্তার, রুপন কান্তি নাথ,শিমু রায়,অং মে প্রু মার্মা, প্রীতি দাশ পিংকি, বামং সিং মার্মাসহ বিদ্যালয়ের ছাত্র -ছাত্রী অভিভাবকবৃন্দ এবং বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্টানের কর্মকর্তা এবং সুশীল সমাজের প্রতিনিধিরা।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বান্দরবান শিক্ষা ক্ষেত্রে আগের চেয়ে অনেকটাই এগিয়ে যাচ্ছে। বান্দরবানের দুর্গম এলাকাতেও এখন স্কুল, কলেজ ,মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান গড়ে ওঠছে। এসময় মন্ত্রী আরো বলেন, শিক্ষার কোন বিকল্প নেই। শিক্ষিত একজন ব্যক্তি সমাজ ও দেশের জন্য সম্পদ আর অশিক্ষিত ব্যক্তি সমাজের জন্য একটি বোঝা,তাই সবাইকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে আর দেশ ও জাতির উন্নয়নে একসাথে কাজ করতে হবে।

অনুষ্ঠনে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার ৬৫টি ইভেন্টে অংশ নেয়া ১৯৫জন বিজয়ীকে পুরষ্কার বিতরণ করা হয় এবং “ সৃষ্টিসুখ ” নামে একটি বার্ষিকীর মোড়ক উম্মোচন করেন অতিথিরা।

এসময় মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনায় অংশ নেয় কালেক্টরেট স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীরা।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions