বুধবার | ২৯ জুন, ২০২২

বান্দরবানে শুরু হয়েছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

প্রকাশঃ ২০ মে, ২০২২ ০৭:৩১:৪৮ | আপডেটঃ ২৮ জুন, ২০২২ ১১:৩৮:৪৮  |  ১৭৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে স্টেডিয়ামে বর্ণাঢ্য আয়োজনে শুরু হয়েছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট।  
বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সহযোগিতায় এই টুর্নামেন্টে অংশ নিয়েছে স্বাগতিক বান্দরবানসহ চট্টগ্রাম বিভাগের ৮টি ফুটবল দল।

২০মে (শুক্রবার) বান্দরবান জেলা স্টেডিয়ামে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এই বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিকেল চারটায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার জেরিন আখতার,সেনাবাহিনীর সদর জোনের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ নঈম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবি, বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর সদস্য সচিব লক্ষীপদ দাশসহ বিভিন্ন সরকারী বেসরকারী কর্মকর্তা ও ক্রীড়াবিদরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় অংশ নেয় চকরিয়া শেখ জামাল ক্লাব ও ফেনী জেলা ফুটবল দল। খেলার প্রথম দিনে বিপুল সংখ্যক দর্শক ভিড় জমায় স্টেডিয়ামে। উদ্বোধনী খেলায় চকরিয়া শেখ জামাল ফুটবল ক্লাব ৩-০ গোলে ফেনী জেলা ফুটবল দলকে পরাজিত করে।
আগামী ২৮ মে এই টুর্নামেন্ট এর সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions