শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

গভীর রাতে জেলা পরিষদ চেয়ারম্যানর বাংলোর পাশে জায়গা দখল

প্রকাশঃ ২১ অগাস্ট, ২০১৮ ০৬:৫৯:৩৬ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৪:২৬:২৮  |  ২৭১৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের সুখীনীলগঞ্জের হ্যাচারী ঘাট এলাকায় রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের বাস ভবনের আশাপাশ জায়গাগুলো দখল করেছে স্থানীয় এক চক্র। সোমবার রাতে বাস ভবনের সীমানা ওয়ালের চারদিকে গাছে খুঁটি গেড়ে ও ঢেউটিনের ছাউনী দিয়ে দখলের চেষ্টা করা হয়।

রাঙামাটি কোতয়ালী থানার ওসি সত্যজিৎ বড়–য়া জানান সোমবার রাতে খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে গিয়ে দখলদারীদের হতিয়ে দিয়ে নির্মাণ সামগ্রী নিয়ে আসে। কিন্তু তারা ভোররাতে আবার খুঁটি গাড়ায়।


মঙ্গলবার সকালে সেখানে গিয়ে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, স্থানীয় কয়েকজন ক্ষমতাসীন লেবাসধারী লোক এ দখলে নেতৃত্ব দিচ্ছে।
এ সময় কথা বলতে বলতে মোস্তাফা (৩৫) নামে একজন দখলদারী প্রতিবেদকের সাথে আলাপে মেতে উঠেন। পরে আস্তে করে সুর বদলিয়ে সটকে পড়েন।

এর আগে তিনি প্রতিবেদককে বলেন মোল্লা পাড়ার লোকজন এ জায়গা দখলে আসতে পারে সেজন্য তারা সোমবার রাতে দখলে গেছেন। তারা ছাড়া এ জায়গা কেউ দখলে নিতে পারবে না। পুলিশের অভিযানের বিষয়ে বলেন, কেউ খবর দিসে তাই পুলিশ এসেছিল রাতে। যেকেউ তথ্য দিলে পুলিশ আসতে বাধ্য। তবে এ জায়গা নিয়ে সমস্যা হবে না। খেয়ে ফেলব।

আরো এক দখলদার বলেন, সব মিলিয়ে মোট ৬৫টি প্লট পাওয়া গেছে। যার ভাগে যেটা পড়েছে তারটা সে দখলে রাখবে।
ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, নির্মাণধীন কালিন্দীপুর থেকে হ্যাচারী ঘাট পর্যন্ত সেতুর গোড়া থেকে জেলা পরিষদ চেয়ারম্যান বাংলোর সীমানা প্রচীল ঘেঁষে একটি কাঁচা রাস্তা সুখীনীলগঞ্জ পুলিশ লাইন পর্যন্ত গেছে।  এ রাস্তার জন্য ৪/৫ ফুট জায়গা রেখে পুরোটা খুটি গাড়ানো হয়েছে। যেগুলো কাপ্তাই হ্রদও দখল করেছে।

এ বিষয়ে জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, খবর পেয়ে আমি দেখতে গিয়েছি। দখলদারদের এসব খুটি ও ছাউনী বিকাল তিন টার (মঙ্গলবার) মধ্যে সরিয়ে নিতে বলেছি। না নিলে আমি এদের নামে মামলা করব।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions