শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

মাইসছড়ি বাজার থেকে ৩গ্রামবাসীকে অপহরনের অভিযোগ

প্রকাশঃ ১৫ অগাস্ট, ২০১৮ ০৫:৩২:৩১ | আপডেটঃ ১৫ এপ্রিল, ২০২৪ ১০:২২:৪৩  |  ১২৫৫
সিএইচটি টুডে ডট কম ডেস্ক। গণতান্ত্রিক যুব ফোরামের খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি বরুণ চাকমা, বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের জেলা শাখার সভাপতি তপন চাকমা ও হিলউইমেন্স ফেডারেশনের জেলা শাখার সাধারণ সম্পাদক চৈতালি চাকমা এক যুক্ত বিবৃতিতে আজ বুধবার  সকালে মহালছড়ি উপজেলার মাইসছড়িবাজার থেকে সংস্কারবাদী জেএসএসসন্ত্রাসী কর্তৃক তিনগ্রামবাসীকে অপহরণে রনিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
বিবৃতিতে নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, আজ মাইসছড়ি বাজারে হাটবার হওয়ায় গঙ্গামাছড়া গ্রামের বাসিন্দা রুপায়ন চাকমা (৪০), পিতা- রাঙাধন চাকমা, ইন্দু কুমার চাকমা(৩৫), পিতা- মৃত. সম্ভু চাকমা ও কমল চাকমা(৩০), পিতা- সুধা প্রিয় চাকমা মালামাল কেনা-বেচাকরতেবাজারে গেলে সেখান থেকে সকাল সাড়ে ১০টার সময় কলেন চাকমার নেতৃত্বে ৪/৫জন সংস্কারবাদী সন্ত্রাসী তাদেরকে অপহরণ করে দাঁত কুপ্যার দিকে নিয়ে যায়।
নেতৃবৃন্দ বলেন, সেনা-প্রশাসনের ছত্রছায়ায় থেকে সংস্কারবাদীরা এলাকার জনগণের ওপর অত্যাচার চালাচ্ছে। গত ১৩ আগস্ট খাগড়াছড়ি শহরের কেন্দ্র স্থল মহাজনপাড়া থেকে প্রকাশ্যে দিবা লোকে অস্ত্রের মুখে চার গ্রামবাসীকে অপহরণ করার পরও প্রশাসন সংস্কারবাদী সন্ত্রাসীদের গ্রেফতার না করায় তারা আরো বেশি বেপরোয়া হয়ে উঠেছে।
জনগণের উপর অত্যাচার বন্ধের আহ্বান জানিয়ে নেতৃবৃন্দ সংস্কারবাদীদের উদ্দেশ্যে বলেন, জনগণ রুখে দাঁড়াতে শুরু করেছে। কাজেই সময় থাকতে এসব অপকর্ম বন্ধ করুন। অন্যথায় জনরোষ থেকে বাঁচতে পারবেন না।
বিবৃতিতে নেতৃবৃন্দ অবিলম্বে অপহৃত ৩ গ্রামবাসীকেউদ্ধার ও সন্ত্রাসীদের গ্রেফতার করে শাস্তির দাবি জানান।

পাহাড়ী ছাত্র পরিষদের দপ্তর সম্পাদক সমর চাকমা প্রেরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions