মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০২৪

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ দিলো জেলা পরিষদ

প্রকাশঃ ১৩ অগাস্ট, ২০১৮ ০৮:৫১:৪৭ | আপডেটঃ ২২ এপ্রিল, ২০২৪ ০৭:৫৩:৩৫  |  ৭৯১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ সহায়তা দিল পার্বত্য জেলা পরিষদ। জেলা শহরের মধ্যমপাড়ায় পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ক্যসাপ্রু উপস্থিত থেকে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে এই ত্রাণ সহায়তা প্রদান করেন। এসময় পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৭০টি পরিবারের মাঝে ১০ কেজি চাল, ১প্যাকট ডাল,১ লিটার তৈল, ৫কেজি আলু,১ কেজি লবণ,১কেজি পেয়াজ,ডেকসি ২ কেজি,মেলামাইন প্লেইট ৪ টি,১৫ লিটারের ১টি বালতিসহ আরো বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণে এসময় আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, লক্ষীপদ দাস, ফিলিপ ত্রিপুরা,তিং তিং ম্যাসহ জেলা পরিষদের কর্র্মকর্তা ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা।

এসময় পার্বত্য জেলা পরিষদের  ভারপ্রাপ্ত চেয়ারম্যান ক্য সা প্রু বলেন,আগুন সর্ম্পকে আমাদের সকলকে সচেতন থাকতে হবে, একটু অসাবধনতার জন্য আজ ৭০টি পরিবার আগুনে পুড়ে নিস্ব: হয়ে গেল।

প্রসঙ্গত, ১১ আগষ্ট  দুপুরে বান্দরবান সদরের মধ্যম পাড়ায় ভয়াবহ অগ্নিকান্ড সংঘটিত হয় আর এতে ৭০ টি পরিবার পুরোপুরি ক্ষতিগ্রস্থ ও এ ঘটনায় আহত হয় বেশ কয়েকজন।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions