বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

বান্দরবানে ওয়াগ্যোয়াই পোয়ে উপলক্ষে ক্ষুদ্র নৃগোষ্টিদের মধ্যে উৎসবের আমেজ
১৯ অক্টোবর, ২০২১ ০৯:৩৩:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মারমা সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব “ওয়াগ্যোয়াই পোয়ে” যা শুভ প্রবারণা পূর্ণিমা নামে পরিচিত।

চিৎমরমে নে থোয়াই মারমা হত্যাকান্ডের সাথে জেএসএস জড়িত নয় দাবি করে বিবৃতি
১৯ অক্টোবর, ২০২১ ০৯:২৪:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গত ১৬ অক্টোবর ২০২১ দিবাগত রাতে রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলাধীন চিৎমরমের আগাপাড়ায় আওয়ামীলীগের চিৎমরম ইউনিয়ন কমিটির সভাপতি এবং চিৎমরম ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী নেথোয়াই মারমাকে গুলি

বান্দরবান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে নালা পরিস্কারে নেমেছেন ভারপ্রাপ্ত মেয়র
১৯ অক্টোবর, ২০২১ ০৯:২২:৪৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ড এলাকায় আবর্জনা ভর্তি নালার ময়লা নিষ্কাষন কাজে নেমেছে স্বয়ং ভারপ্রাপ্ত মেয়র সৌরভ দাশ শেখর।

রাঙামাটি যুবলীগের শান্তি-সম্প্রীতি র‌্যাালী ও সমাবেশ
১৯ অক্টোবর, ২০২১ ০৯:২১:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দাড়াও বাংলাদেশ এই শ্লোগানে রাঙামাটি জেলা যুবলীগের উদ্যোগে রাঙামাটিতে শান্তি- সম্প্রীতি র‌্যাালী ও  সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় রাঙামাটি পৌরসভার সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

কাপ্তাই চিৎমরম ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হত্যার নিন্দা বিলাইছড়ি মাসসের
১৯ অক্টোবর, ২০২১ ০৯:২০:০০

সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়ি রাঙামাটি)। কাপ্তাইয়ের ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী নেথোয়াই মার্মাক(৬৫)কে গুলি করে হত্যা করার  তীব্র  প্রতিবাদ জানিয়েছেন বিলাইছড়ি উপজেলা মার্মা সংস্কৃতি সংস্থা ( মাসস্)।

লামার হরি মন্দিরে হামলায় দুই মামলা, গ্রেপ্তার ৩
১৯ অক্টোবর, ২০২১ ০২:১৬:০৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলা সদরে গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) হরি মন্দিরে হামলা ও পুলিশ আহত হবার ঘটনায় লামা থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ৩ আসামিকে গ্রেপ্তার করেছে।

উন্নয়ন বোর্ডের পৃষ্ঠপোষকতায় শেখ রাসেল স্মৃতি নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত
১৯ অক্টোবর, ২০২১ ০১:০১:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পৃষ্ঠপোষকতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম শুভ জন্মদিন উপলক্ষে ৫ম বারের মতো “শেখ রাসেল স্মৃতি নৌকাবাইচ প্রতিযোগিতা ২০২১” রাঙামাটির কেন্দ্রীয় শহীদ মিনার

বৈষম্যহীন উন্নয়ন আর শান্তি প্রতিষ্ঠায় সকলের সহযোগিতা চাইলেন এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা
১৯ অক্টোবর, ২০২১ ১২:৫৬:৫৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির সংসদ সদস্য ও শরণার্থী পুর্নবাসন টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা, বৈষম্যহীন উন্নয়ন নিশ্চিত এবং শান্তিময় খাগড়াছড়ি প্রতিষ্ঠা করতে সকলের সহযোগিতা কামনা করেছেন।

রাঙামাটি জেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালন
১৯ অক্টোবর, ২০২১ ১২:৫৪:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে ‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস’ এই প্রতিপাদ্য সামনে রেখে রাঙামাটিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল

বান্দরবান পৌরসভার উদ্যোগে শেখ রাসেল এর ৫৮তম জন্মবার্ষিকী পালিত
১৯ অক্টোবর, ২০২১ ১২:৪৮:২৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে বান্দরবান পৌরসভায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নানুয়ার দিঘীরপাড় পূজা মন্ডপে পবিত্র কুরআন অবমাননা কারীদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন
১৯ অক্টোবর, ২০২১ ১২:৪৫:২৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কুমিল্লা নানুয়ার দিঘীর পাড় পূজা মন্ডপে পবিত্র কুরআন অবমাননা কারীদের তদন্ত সাপেক্ষে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বান্দরবানে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৮ অক্টোবর (সোমবার) বান্দরবানের সর্বস্তরের ইমাম সমাজের ব্যানারে বান্দরবান

বান্দরবানে প্রায় ৪ কোটি টাকার আফিম’সহ আটক ১
১৯ অক্টোবর, ২০২১ ১২:৪০:২৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে রোয়াংছড়ি উপজেলায় র‌্যাব ও সেনাবাহিনী যৌথ অভিযান চালিয়ে ৩কেজি ৭০০ গ্রাম নিষিদ্ধ মাদক আফিমসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শেখ রাসেল এর ৫৮তম জন্মদিন উপলক্ষে বান্দরবানে দোয়া মাহফিল
১৯ অক্টোবর, ২০২১ ১২:৩৯:০৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  শেখ রাসেল এর ৫৮তম শুভ জন্মদিন উপলক্ষে বান্দরবানে  স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাঘাইছড়িতে শেখ রাসেল এর জন্মদিন পালিত
১৯ অক্টোবর, ২০২১ ১২:৩৭:৫৩

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। ‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস’- এ প্রতিপাদ্য নিয়ে প্রথমবারের মতো জাতীয় দিবস হিসেবে রাঙামাটির বাঘাইছড়িতে যথাযথ মর্যাদায় উদযাপন করা হয়েছে ‘শেখ রাসেল দিবস’।

নানা আয়োজনে লংগদুতে শেখ রাসেল দিবস পালিত
১৯ অক্টোবর, ২০২১ ১২:৩২:১৭

সিএইচটি টুডে ডট কম, লংগদু, (রাঙামাটি)। ‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস’- এ প্রতিপাদ্য নিয়ে প্রথমবারের মতো জাতীয় দিবস হিসেবে রাঙামাটির লংগদুতে যথাযথ মর্যাদায় উদযাপন করা হয়েছে ‘শেখ রাসেল দিবস’।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions