শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে পরিবার পরিকল্পনা ফ্যাসিলিটেটরদের প্রশিক্ষণ উদ্বোধন
১৮ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৩৯:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ শনিবার সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সভাকক্ষে পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে পরিবার পরিকল্পনা ফ্যাসিলিটেটরদের দিনব্যাপী প্রশিক্ষণ  কার্যক্রম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন রাঙামাটি পার্বত্য জেলা

বান্দরবান জেলার ক্রীড়া উন্নয়নে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত
১৮ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৩৮:৪৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ক্রীড়া ব্যবস্থার উন্নয়নের জন্য পার্বত্য জেলা বান্দরবানে ক্রীড়া উন্নয়ন বোর্ড গঠন করা হচ্ছে। পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় পরিচালিত এ বোর্ডের মাধ্যমে বিভিন্ন ক্রীড়া সংগঠনের উন্নয়নের পাশাপাশি তৃণমূল পর্যায় থেকে খেলোয়াড় বাছাই প্রশিক্ষণ সহ বিভিন্ন উন্নয়ন ঘটানো হবে।

লংগদুতে সমাজসেবার উদ্যোগে চিকিৎসা সহায়তা প্রদান
১৮ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৩৭:৩৩

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক উপজেলার ৪জন রোগীর মাঝে এককালীন ৫০ হাজার টাকা করে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

বান্দরবানে সুইসাইড নোট লিখে ১ ব্যক্তির আত্মহত্যা
১৮ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৩৬:২১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সুইসাইড নোট লিখে রহস্যজনক ভাবে ১ ব্যাক্তি আত্মহত্যা করেছে। ১৮ সেপ্টেম্বর শনিবার সকালে বান্দরবান  বান্দরবান সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ড  সাইঙ্গ্যা ত্রিপুরা পাড়ায় সুইসাইড নোট লিখে আত্মহত্যা করেছে জুরেন ত্রিপুরা (৪০) ।

একটি সেতুর অভাবে ৪ ইউনিয়নের অর্ধলক্ষাধিক মানুষের দুর্ভোগ
১৮ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৩৫:১৩

সিএইচটি টুডে ডট কম, লংগদু, (রাঙামাটি)। একটি সেতুর অভাবে রাঙামাটির লংগদু উপজেলার ৪ ইউনিয়নের প্রায় অর্ধলক্ষাধিক মানুষকে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। তারা অবিলম্বে মাইনী নদীর উপর সেতু নির্মাণের দাবি জানিয়েছেন।

ছাদে যাত্রী তোলা ও সাউন্ড সিষ্টেম বাজানোয় যাত্রী ও চালককে জরিমানা
১৮ সেপ্টেম্বর, ২০২১ ০২:০১:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জেলা প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে কাপ্তাই লেকে পর্যটকবাহী বোটের ছাদে যাত্রী তোলা এবং বোটের ছাদে সাউন্ড সিষ্টেম ব্যবহার করে নাচানাচি করায় রাঙামাটি জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত যাত্রী ও বোট চালককে জরিমানা করেছে।

বাংলাদেশের উন্নয়নে বঙ্গবন্ধু কন্যার কোনো বিকল্প নেই : ব্যারিস্টার শেখ ফজলে নাঈম
১৮ সেপ্টেম্বর, ২০২১ ০১:০৯:০৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। উৎসব আমেজে বান্দরবানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করতে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions