মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

গঠনতন্ত্র মোতাবেক বাঘাইছড়ির কমিটি অনুমোদন দেয়া হয়নি, দাবি ক্যারল চাকমার
০২ জুন, ২০২০ ১২:২৯:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ ২রা জুন রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের কমিটি অনুমোদন দেয়া হয়। জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি ও সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বরের স্বাক্ষরে এই কমিটি অনুমোদন দেয়া হয়।

১৫ জুনের মধ্যে উপজেলা ও পৌর পুনাঙ্গ কমিটি পাঠানোর নির্দেশ, বাঘাইছড়ির কমিটি অনুমোদন
০২ জুন, ২০২০ ১১:৫৬:৫৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ আওয়ামীলীগের রাঙামাটি জেলার ১২টি ইউনিটের মধ্যে ১১টি ইউনিটের কাউন্সিল মার্চে শেষ হয়। মার্চের ২৬ তারিখ হতে সারাদেশে করোনা ভাইরাস আতংকে সকল কর্মকান্ড স্থগিত হয়ে পড়ে।

খাগড়াছড়িতে বাড়ছে করোনার প্রকোপ, স্বাস্থ্য বিধি মানতে অনেকে উদাসীন
০২ জুন, ২০২০ ১১:১৮:৫৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বাড়ছে করোনা পজেটিভ আক্রান্তের সংখ্যা। দীর্ঘ ৬৭ দিনের সাধারণ ছুটি শেষে ৩১ মে থেকে সরকারের সিদ্ধান্ত মোতাবেক খুলেছে ব্যবসা প্রতিষ্ঠান ও অফিস। গতকাল সোমবার থেকে সীমিত আকারে শুরু হয়েছে দূরপাল্লার যানবাহন

স্বেচ্ছাসেবী সংগঠন “কিরণ” রাঙামাটি সিভিল সার্জনকে স্বাস্থ্য সুরক্ষার সামগ্রী দিলো
০২ জুন, ২০২০ ১১:১৪:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। "মানবতার টানে দূর পাহাড়ের পানে" এই শ্লোগানকে সামনে রেখে করোনা সংকটকালীন সময়ে তিন পার্বত্য জেলার স্বপ্নবাজ তরুণদের সমন্বয়ে  যাত্রা শুরু করেছে স্বেচ্ছাসেবী সংগঠন "কিরণ"।

মাস্ক ব্যবহার না করায় রাঙামাটিতে ১৭জনকে জরিমানা
০২ জুন, ২০২০ ০৬:৪৪:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মাস্ক না পরে বাসা থেকে যারা রাস্তায় বের হয়েছে তাদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে রাঙামাটি জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।


বান্দরবানে এবারও শীর্ষে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ
০২ জুন, ২০২০ ০৪:৫৭:২৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা (এসএসসি) ২০২০এ বান্দরবান জেলায় এবারো ফলাফলে শীর্ষে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ।

বান্দরবানে করোনায় মোট আক্রান্ত ৩৫ জন, সুস্থ্য হলেন ১৪জন
০২ জুন, ২০২০ ০৪:৫৬:১৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান স্বাস্থ্য বিভাগের তথ্যমতে,বান্দরবানে এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে ৩৫জন আর ১৪ জন চিকিৎসা শেষে সুস্থ হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions