বৃহস্পতিবার | ১২ ডিসেম্বর, ২০১৯

ভ্যাকসিন হিরো ভুষিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে স্বাস্থ্যকর্মীদের আনন্দ র‌্যালী
১০ অক্টোবর, ২০১৯ ০৬:০৭:২৩

সিএইচটি টুডে ডট কম, গ্লোবাল এলায়েন্স ফর ভ্যাক্সিনেশন এন্ড ইমুনাইজেশন (জিএভিআই) কর্তৃক ভ্যাকসিন হিরো পুরস্কারে ভূষিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে রাঙামাটিতে এক আনন্দ র‌্যালী বের করেছে বাংলাদেশ স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য সহকারীদের সংগঠন বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন ও বাংলাদেশ স্বাস্থ্য পরিদর্শক সমিতি রাঙামাটি জেলা শাখা।

রাঙামাটিতে মাসব্যাপী বাণিজ্য মেলার উদ্বোধন
১০ অক্টোবর, ২০১৯ ০৬:০৬:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি চেম্বার অব কমার্সের আয়োজনে রাঙামাটিতে মাসব্যাপী বাণিজ্য মেলার উদ্বোধন করা হয়েছে। রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ আজ  বৃহস্পতিবার সকালে শহরের জিমনেসিয়াম প্রাঙ্গণে মাসব্যাপী এ বানিজ্য মেলার উদ্বোধন করেন।

পার্বত্যমন্ত্রী বান্দরবানে এলজিইডির বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন
১০ অক্টোবর, ২০১৯ ০৩:০৭:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) বান্দরবানের বাস্তবায়নে জেলা সদরের ছাইঙ্গ্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

অধ্যক্ষ উপ সংঘরাজ পন্ডিত ভদন্ত সত্যপ্রিয় মহাথের মহাপ্রয়াণ উপলক্ষে নানা আয়োজন
১০ অক্টোবর, ২০১৯ ১০:৪০:৫১

কক্সবাজার রামু থেকে ফিরে, কৌশিক দাশ। কক্সবাজার জেলার রামু কেন্দ্রীয় সীমা মহাবিহারের অধ্যক্ষ উপসংঘরাজ পন্ডিত ভদন্ত সত্যপ্রিয় মহাথের মহাপ্রয়াণ উপলক্ষে মহাসংঘদান, পেটিকাবদ্ধকরণ ও স্মৃতিচারণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আবরার হত্যার প্রতিবাদে রাঙামাটিতে প্রগতিশীল ছাত্রজোটের বিক্ষোভ
১০ অক্টোবর, ২০১৯ ১০:৩৮:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার বিচার ও বুয়েট ভিপির পদত্যাগের দাবিতে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে প্রগতিশীল ছাত্রজোট। বুধবার সকাল ১১টায় রাঙামাটি শহরের বনরূপা কাটাপাহাড় গলিরমুখ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন জেলা ছাত্রজোটের নেতারা।

সংগঠনের দুর্নীতিগ্রস্থ নেতা-কর্মীদের কোন অবস্থায় ছাড় দেওয়া হবে না
১০ অক্টোবর, ২০১৯ ১০:৩৭:১৯

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি(রাঙামাটি)। পার্বত্য শান্তি চুক্তি যথাযথ বাস্তবায়ন ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল রাজনৈতিক দলের কর্মীদের সাথে সৌহাদ্য পূর্ন মনোভাব নিয়ে কাজ করতে হবে। টেন্ডারবাজি কিংবা দুনীতি গ্রস্থ আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের কোন অবস্থায় ছাড় দেওয়া হবে না।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions