শনিবার | ১৯ অক্টোবর, ২০১৯

বান্দরবানে সেনাবাহিনীর মাইক্রোবাস খাদে পড়ে নিহত ১, আহত ৭
১৯ জুন, ২০১৯ ০৯:৩৩:৪৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নিয়ন্ত্রণ হারিয়ে সেনাবাহিনীর মাইক্রোবাস খাদে পড়ে সার্জেনন্ট ওবাদুল্লাহ নামে একজনের মৃত্যু হয়েছে। এসময় আরো ৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

বাঘাইছড়িতে জেএসএস মুল দলের চাঁদাবাজ আটক
১৯ জুন, ২০১৯ ০৯:৩০:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়িতে কিরণ বিকাশ চাকমা (৫২) নামে অস্ত্রসহ এক চাঁদাবাজকে আটক করা হয়েছে। বুধবার সকালের দিকে উপজেলার মহিষপোজ্যে এলাকা থেকে তাকে আটক করেছেন সেনা সদস্যরা। আটক ব্যক্তি একই উপজেলার সার্বোয়াতলী ইউনিয়নের দুরছড়ির মসকুইজ্জাপাড়ার আনন্দ মোহন চাকমার ছেলে।

রাঙামাটিতে শনিবার ৭৯ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে
১৯ জুন, ২০১৯ ০৩:১২:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে আগামী ২২জুন শনিবার ভিটামিন এ প্লাস কর্মসূচীর আওতায় প্রথম রাউন্ডে জেলার ১০ উপজেলার ৭৯ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। দূর্গম পাহাড়ি এলাকার শিশুরা যাতে এই কর্মসূচী থেকে বাদ না পরে সেই লক্ষ্যে বিশেষ ব্যবস্থা নিয়েছে স্বাস্থ্য বিভাগ।

রোহিঙ্গাদের দেয়া ত্রাণের সামগ্রী বিক্রি হচ্ছে বিভিন্নস্থানে
১৯ জুন, ২০১৯ ০২:৩১:১৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কক্সবাজার জেলার উখিয়া ও টেকনাফে আশ্রিত রোহিঙ্গারা মানবিক সহায়তায় প্রতিদিন পাচ্ছে তাদের নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী। প্রতি রোহিঙ্গা পরিবারের একাধিক সদস্য ত্রাণকার্ড সংগ্রহ করে প্রায় পাচ্ছে সরকরি ও বেসরকারি ত্রাণ। কিন্তু  পরিবারের যা দরকার তার বেশি অতিরিক্ত ত্রাণ সংগ্রহ করে খোলা বাজারে দেদারসে বিক্রি করছে তারা।

এবার নুর জাহান বেগমের বিরুদ্ধে জায়গা দখলের অভিযোগ এনে পাল্টা সংবাদ সম্মেলন
১৯ জুন, ২০১৯ ০২:২৯:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য নাগরিক পরিষদের নেত্রী নুর জাহান বেগমের  বিরুদ্ধে প্রতিবেশীর জায়গা বেদখলের অভিযোগ এনে পাল্টা সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী। এর আগে জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছিলেন নুর জাহান বেগম।

সাঙ্গু নদীতে নিখোঁজ নারীর লাশ উদ্ধার
১৯ জুন, ২০১৯ ০২:২৮:২৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সাঙ্গু নদীতে গোসল করতে নেমে নিখোঁজ নারীর লাশ উদ্ধার করা হয়েছে।নিখোঁজ স্থান থেকে প্রায় ৫ কিলোমিটার দুরে তার লাশ ভেসে উঠে।

কথিত মানবাধিকার কর্মী এইছ এম মহিবুল্লাহ’র বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ
১৯ জুন, ২০১৯ ০২:২৭:২০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কখনও সাংবাদিক,কখনও বা মানবাধিকার কর্মী, কখনও লাইফ ইন্সুরেন্স এর কর্মী।অনেক গুনের অধিকারী বান্দরবানে কথিত মানবাধিকার কর্মী এইছ এম মহিবুল্লাহ চৌধুরী। এবার  এই গুনধর ব্যক্তির বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগে দায়ের করেছেন এক বৌদ্ধ ভান্তে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions