বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

বিজিবি ক্যাম্প প্রত্যাহারের ষড়যন্ত্র ও রাজার সনদ বাতিলের দাবিতে মানববন্ধন
২০ সেপ্টেম্বর, ২০১৮ ০৭:০২:০৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “সর্বক্ষেত্রে বাঙালিদের সাংবিধানিক অধিকার দিতে হবে” এই শ্লোগান কে সমানে রেখে ত্রিপুরা কিশোরী ধর্ষণ নাটকের অন্তরালে লামা বরফুর বিজিবি ক্যাম্প প্রত্যাহারের ষড়যন্ত্রের প্রতিবাদে এবং রাজার সনদ বাতিল ঘোষণার প্রজ্ঞাপন জারীর দাবীতে বান্দরবান মানববন্ধন করেছে পার্বত্য নাগরিক পরিষদ ও পার্বত্য বাঙ্গালি ছাত্র পরিষদ।

বান্দরবানে সেনা রিজিয়ন কমান্ডারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
২০ সেপ্টেম্বর, ২০১৮ ১২:৫০:৪৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সেনা রিজিয়ন কমান্ডার  ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন এর বিদায় উপলক্ষ্যে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সন্ধ্যা ৭টায় জেলা পরিষদ অডিটরিয়ামে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের আয়োজনে এই বিদায় সংবর্ধনা  অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনালে বিজয়ী লংগদু
২০ সেপ্টেম্বর, ২০১৮ ১২:৩২:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি বলেছেন, খেলাধুলার মান উন্নয়নে অর্থ ব্যয় করতে এ সরকার বদ্ধ পরিকর। বিভিন্ন উন্নয়নের পাশাপাশি খেলা ধুলার পর্যায়ে পার্বত্য চট্টগ্রামে প্রচুর অর্থ বরাদ্দ দিয়েছে বর্তমান সরকার। তাই খেলাধুলার মান উন্নয়নের জন্য সকল প্রকার সার্বিক সহযোগিতা প্রদান করা হবে।

কৃষি সম্প্রসারন অফিসের উদ্যেগে আলোক ফাঁদ প্রদর্শনী অনুষ্ঠিত
২০ সেপ্টেম্বর, ২০১৮ ১২:২৯:৪৩

সিএইচটি টুডে ডট কম,বাঘাইছড়ি (রাঙামাটি)। বুধবার সন্ধ্যার সময় বাঘাইছড়ি ব্লকে শত্রু পোকা ধ্বংস এবং উপকারী পোকা চিহ্নিত করে ফসলের উৎপাদন বৃদ্ধি করার জন্য পরবর্তী পদক্ষেপ নেওয়ার লক্ষে বাঘাইছড়ি কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক আলোক ফাঁদ উৎসব করা হয়।

লামায় সরকারের সাফল্য অর্জন নিয়ে তথ্য অফিসের প্রেস ব্রিফিং
২০ সেপ্টেম্বর, ২০১৮ ১২:২৭:৩৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্তমান সরকারের বিভিন্ন সেক্টরে সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং গ্রামীণ জনগোষ্ঠিকে উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষে লামা তথ্য অফিসের উদ্যোগে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

বাঘাইছড়িতে হিজরি নববর্ষ উদযাপিত
২০ সেপ্টেম্বর, ২০১৮ ১২:২৫:০১

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। হিজরি ১৪৪০ বরণ ও শাহাদাতে কারবালা স্মরণে সোমবার বিকাল ৫ টায় বাঘাইছড়ি চৌমুহনী মুক্তমঞ্চে   হিজরি নববর্ষ উদযাপন পরিষদের আয়োজনে আলোচনা সভা ও ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions