শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

যৌথবাহিনীর অভিযান শুরু, নিহতদের শেষকৃত্য সম্পন্ন
১৯ অগাস্ট, ২০১৮ ০৮:৫৪:৩৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে সন্ত্রাসীদের গুলিতে ৭জন নিহতের ঘটনায় জড়িতদের গ্রেফাতারে এবং পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধারে যৌথ বাহিনীর অভিযান শুরু হয়েছে। রোববার দুপুর থেকে পুলিশ, বিজিবি ও সেনাবাহিনী যৌথ ভাবে অভিযান শুরু করে।

মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন লংগদুর যুবলীগ নেতা আবুল কালাম
১৯ অগাস্ট, ২০১৮ ০৮:৫২:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দোকানের বাকি টাকা চাওয়ায় সন্ত্রাসী হামলার শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন, রাঙামাটির লংগদুর এক কীটনাশক ওষুধের ব্যবসায়ী ও যুবলীগ নেতা আবুল কালাম। তিনি লংগদু উপজেলার বগাচতর ইউনিয়নের রাঙ্গীপাড়ার বাসিন্দা আবদুল হালিমের ছেলে। গত ১২ আগষ্ট ঘটনাটি ঘটে।

রাঙামাটি জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত
১৯ অগাস্ট, ২০১৮ ০৮:৫১:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর মাসিক সভা রোববার (১৯আগস্ট) সকালে অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। পরিষদের জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য হাজী মুছা মাতব্বর, সদস্য অংসুইপ্রু চৌধুরী, সদস্য থোয়াইচিং মং, সদস্য ত্রিদীব কান্তি দাশ, সদস্য সবির কুমার চাকমা, সদস্য মোঃ জানে আলম, সদস্য রেমলিয়ানা পাংখোয়া,

প্রতিভা ক্রিকেট ক্লাবের নতুন কমিটি গঠন
১৯ অগাস্ট, ২০১৮ ০২:১২:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে জেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি নির্বাচন ও প্রতিভা ক্রিকেট ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার রাঙামাটি ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইনষ্টিটিউটের  সম্মেলন কক্ষে বার্ষিক সধারন সভায় অধিবেশনের পর সকলের সম্মতিতে এ কমিটি গঠন করা হয়।

কাপ্তাইয়ে ২ মাদকসেবীর কারাদন্ড
১৯ অগাস্ট, ২০১৮ ০২:১১:২৯

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার বড়ইছড়ি এলাকায়  শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার সময় মদ পান করে মাতলামি এবং বিশৃঙ্খলা সৃষ্টির অপরাধে মো. খোকন মিয়া ও মো. ইসমাইলকে তিন দিনের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions