বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

বৈসাবি উৎসবকে ঘিরে বুদ্ধ মুর্তি স্নান অনুষ্ঠান অনুষ্ঠিত
১৪ এপ্রিল, ২০১৮ ১১:১২:৫৮

সিএইচটি টুডে ডট কম,বান্দরবান।  পুরনো বছরের সব গ্লানি আর ঝরা জীর্ণতাকে ধুয়ে মুছে নতুন বছরকে স্বাগত জানাতে ধর্মীয় ভাবগার্ম্বীযের মধ্য দিয়ে বুদ্ধ মুর্তি স্নান অনুষ্ঠানের আয়োজন করেছে বান্দরবানের বৌদ্ধ ধর্মাবলম্বী মারমা সম্প্রদায়। বুদ্ধ মুর্তি স্নান অনুষ্ঠান উপলক্ষে শনিবার দুপুরে বৌদ্ধ ধর্মালম্বী নারী পুরুষের অংশগ্রহনে কেন্দ্রীয় বৌদ্ধ মন্দির থেকে একটি ধর্মীয় বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে সাঙ্গু নদীর তীরে গিয়ে শেষ হয়।

নববর্ষকে স্বাগত জানিয়ে রাঙামাটিতে আনন্দ শোভাযাত্রা
১৪ এপ্রিল, ২০১৮ ১১:০৬:৫১

সিএইচটি টুডেডট কম, রাঙামাটি। বাংলা ১৪২৫ নতুন বর্ষকে স্বাগত জানিয়ে রাঙামাটিতে আনন্দ শোভাযাত্রা মঙ্গল প্রদীপ প্রজ্জলন ও পান্তা উৎসবের মধ্যে দিয়ে পহেলা বৈশাখকে বরণ করা হয়েছে। নানা বয়সের নারী পুরুষ বিভিন্ন সজ্জিত হয়ে আনন্দ শোভাযাত্রায় অংশ নেয়।

খাগড়াছড়িতে মারমাদের সাংগ্রাইং উৎসব শুরু
১৪ এপ্রিল, ২০১৮ ১১:০৫:২২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে শনিবার থেকে শুরু হয়েছে মারমাদের সাংগ্রাইং উৎসব। বেলা ১১টায় খাগড়াছড়ি সদরের পানখাইয়াপাড়া মারমা উন্নয়ন সংসদের মাঠে মঙ্গল প্রদীপ প্রজ্জলনের মধ্য দিয়ে চারদিন ব্যাপী সাংগ্রাইং উৎসবের উদ্বোধন করেন ভারত প্রত্যাগত শরণার্থী পুনর্বাসন টাস্কফোর্সের চেয়ারম্যান(প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

রাজস্থলীতে সাংগ্রাই জলোৎসব উপলক্ষে আনন্দ র‌্যালী
১৪ এপ্রিল, ২০১৮ ১১:০৩:২৮

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় মারমা সম্প্রদায়ের প্রধান সামাজিক প্রাণের উৎসব মাহাঃ সাংগ্রাই জলোৎসব- ১৪২৫ বাংলা শুভ নববর্ষ উদ্যাপন উপলক্ষে উপজেলা মারমা সম্প্রদায়ের উদ্যোগে আনন্দ র‌্যালী তাইতং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গন থেকে বের হয়।

বান্দরবানে পহেলা বৈশাখ উদযাপন
১৪ এপ্রিল, ২০১৮ ১১:০১:৪০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পুরাতন বছরকে বিদায় আর নতুন বছরকে বরণ নিয়ে বান্দরবানে শুরু হয়েছে বর্ণাঢ্য আয়োজন। আদিবাসী আর বাঙ্গালী সম্প্রদায় মেতে ওঠেছে নববর্ষের আনন্দে।

বাঙ্গালহালিয়া বাজার কমিটিকে সংবর্ধনা দিয়েছে যুব উন্নয়ন সংঘ
১৪ এপ্রিল, ২০১৮ ১০:৫৯:৫১

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া বাজার ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিঃ এর নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটির সদস্যদের সংবর্ধনা দিয়েছেন বাঙ্গালহালিয়া যুব উন্নয়ন সংঘ।

পানছড়িতে ছুরিকাঘাতে ২জন আহত
১৪ এপ্রিল, ২০১৮ ০৩:৪৭:১০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির পানছড়িতে ছুরিকাঘাতে দুইজন আহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টায় পানছড়ির দমদম এলাকায় এঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions