বান্দরবানে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

প্রকাশঃ ০৭ এপ্রিল, ২০১৮ ০৮:২৪:৪০ | আপডেটঃ ২১ জুন, ২০১৮ ০৮:০৬:০৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে নানা কর্মসুচী পালন করা হয়েছে। “ সার্বজনীন স্বাস্থ্য সুরক্ষা: সবার জন্য সর্বত্র” এ প্রতিপাদ্য কে সামনে নিয়ে শনিবার সকালে দিবসটি উপলক্ষে  বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সিভিল সার্জন কার্যালয়ে গিয়ে সমবেত হয় ।
পরে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষ্যে সিভিল সার্জন কার্যালয়ের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সিভিল সার্জন ডাঃ অংসুই প্রু মারমার সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামানসহ হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তার ও  সরকারি বেসরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন বলেন,পার্বত্য এলাকার মানুষ অনেক পরিশ্রমী। তাই এখানকার মানুষের স্বাস্থ্য সমতলের বসবাসকারী মানুষের চেয়ে অনেক ভাল। তিনি  এসময় আরো বলেন, এখানকার পরিবেশও মানুষের বসবাসের জন্য উপযোগি। এসময় জেলা প্রশাসক সকলকে নিজের স্বাস্থ্যের প্রতি সচেতন হওয়ার জন্য অনুরোধ করেন।
পরে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে বান্দরবান সদরের কালাঘাটা শিশু পরিবারে শিশুদের মাঝে বিনামূল্যে টিকা প্রদান কার্যক্রম সম্পন্ন হয় ।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions