বাঘাইছড়িতে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন জেলা পরিষদ চেয়ারম্যান

প্রকাশঃ ০৬ এপ্রিল, ২০১৮ ১০:৫৮:৪৭ | আপডেটঃ ১৮ সেপ্টেম্বর, ২০১৮ ১০:৫৪:০৮

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)।  রাঙামাটির বাঘাইছড়িতে কাচালং শিশুসদন ছাত্রাবাস ও বাউন্ডারি ওয়াল নির্মানের ভিত্তি প্রস্তর কাজের উদ্বোধন করেছেন রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা। শুক্রবার বিকালে রুপকারী ইউনিয়নে প্রায় আড়াই কোটি টাকা ব্যয়ে তিন তলা বিশিষ্ট কাচালং শিশুসদন ছাত্রাবাসের ভিত্তি প্রস্তর উদ্ভোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান
এ সময় শিশু সদনের অধ্যক্ষ সাদা মনের মানুষ তিলোকানন্দ মহাথের ও রুপকারি মৌজার হেডম্যান বিশ্বজিৎ চাকমা,কাচালং কলেজের অধ্যক্ষ দেব প্রসাদ দেওয়ান এবং স্থানী রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও জেলা পরিষদ চেয়ারম্যান বারিবিন্দু ঘাটের কাচালং নদীতে সেচ্চাশ্রমে নির্মিত কাঠের সেতু ও বারবিন্দু ঘাটের নদী ভাঙ্গণ রোধে সহস্রাদিক বাড়ি ঘর জায়গা জমি রক্ষার্থে ৯০ লক্ষ টাকা ব্যয়ে নির্মাধীন বল্লি ও আরসিসি ওয়াল প্রকল্প পরিদর্শন করেন এবং বারবিন্দু ঘাটে নির্মানাধীন ধর্মরেগা বন বিহারের অধ্যক্ষ ধর্মতীর্ষ ভান্তের সাথে মত বিনিময় সহ পঞ্চশীল গ্রহন করেন। এসময় বৃষকেতু চাকমাকে ধর্মতীর্ষ ভান্তে কর্তৃক একটি বালিং বৌদ্ধ উপহার দেওয়া হয়।
পরে তিনি  ১০লক্ষ টাকা ব্যায়ে নির্মানাধীন পিত্তি পাড় বাঁধ নির্মান কাজ ও তুলাবান নবরতœ বৌদ্ধ বিহার পরিদর্শন করে সন্ধ্যা ৭ ঘটিকায় বাঘাইছড়ি আওয়ামীলীগ কার্যালয়ে দলীয় নেতা কর্মীদের সাথে এক মত বিনিময় সভায় মিলিত হন।
সভায় তিনি দলীয় শৃংঙ্খলা রক্ষা মেনে  কার্যক্রম পরিচালনাসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে এবং আসন্ন জাতীয় নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে করতে দলীয় নেতা কর্মীদের নির্দেশনা দেন।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions