দৃষ্টি প্রতিবন্ধীদের ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

প্রকাশঃ ০৫ এপ্রিল, ২০১৮ ০৮:২৯:০৯ | আপডেটঃ ১৪ নভেম্বর, ২০১৮ ০২:১৫:০৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে দৃষ্টি প্রতিবন্ধীদের নিয়ে অনুষ্ঠিত হয়ে গেল এক প্রীতি ক্রিকেট ম্যাচ। বুধবার বিকেলে বান্দরবান জেলা সমাজ সেবা বিভাগের আয়োজনে বান্দরবানের সুয়ালক উচ্চ বিদ্যালয় মাঠে দৃষ্টি প্রতিবন্ধীদের এই প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয় ।

প্রীতি ক্রিকেট ম্যাচে অংশ নেয় সুয়ালক দৃষ্টি প্রতিবন্ধী ক্রিকেট দল ও চট্টগ্রামের লোহাগাড়া ব্লাইন্ড ক্রিকেট একাদশ।ম্যাচের শুরুতে টস জিতে নির্ধারিত ওভারে ব্যাটিং করে ১৫১ রানের বিশাল টার্গেট দেয় লোহাগাড়া ব্লাইন্ড ক্রিকেট একাদশ। জবাবে ব্যাট করতে নেমে সুয়ালক দৃষ্টি প্রতিবন্ধী ক্রিকেট দল ১উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায় আর বিশাল ব্যবধানে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয় সুয়ালক দৃষ্টি প্রতিবন্ধী ক্রিকেট দল।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তংচঙ্গ্যা।এসময় আরো উপস্থিত ছিলেন জেলা সমাজ সেবা বিভাগের উপ-পরিচালক মিল্টন মুহুরী,সুয়ালক সমন্বিত দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষা কার্যক্রমের রির্সোস শিক্ষক সত্যজিৎ মজুমদার,সরকারী শিশু পরিবারের উপ তত্বাবধায়ক মো:শফিকুল ইসলাম,বান্দরবান পার্বত্য জেলা পরিষদের প্রতিবন্ধী উন্নয়ন ফোরামের শিক্ষক লাল হিম বমসহ বিভিন্ন ক্রীড়াপ্রেমীরা।

খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে পুরস্কার প্রদান করেন অতিথিরা।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions