রাঙামাটিতে অগ্নিকান্ডে ২০টি বসতবাড়ি ভস্মীভূত

প্রকাশঃ ০৬ মার্চ, ২০২১ ০৫:৪৭:৩৬ | আপডেটঃ ০৮ মে, ২০২১ ০৭:৩০:১৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে আকস্মিক অগ্নিকান্ডে অন্তত ২০-২৫ বসতবাড়ি ভস্মীভূত হয়েছে। এতে ক্ষতির পরিমাণ অন্তত: অর্ধ কোটি টাকা বলে জানা গেছে। শনিবার দুপুর দেড়টার দিকে শহরের কাঁঠালতলীর কৃষি বিভাগের গোডাউনের পেছনে আকস্মিক এ অগ্নিকান্ড ঘটে। আগুনের সূত্রপাত নিয়ে তাৎক্ষণিক সঠিক তথ্য জানা যায়নি, যদিও রান্না ঘরের চুলা থেকে ধারণা ক্ষতিগ্রস্তদের।

পুলিশ ও প্রত্যদর্শীরা জানান, আগুন লাগার সঙ্গে সঙ্গে মুহূর্তেই চারদিকে লেলিহান ছড়িয়ে পড়ে। এতে আগুন লেগে ২০টি বসতঘর পুড়ে যায়। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থল ছুটে গিয়ে আগুন নেভানোর চেষ্টা চালায় স্থানীয় ফায়ার স্টেশন সার্ভিসের লোকজন। স্থানীয় লোকজন, সেনাবাহিনী ও পুলিশের সহায়তায় প্রায় ঘন্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক মো. মিজানুর রহমানসহ প্রশাসনিক কর্মকর্তা অনেকে।

তাৎক্ষণিক আগুনের সূত্রপাত নিয়ে বিস্তারিত তথ্য জানাতে পারেননি রাঙামাটি ফায়ার সার্ভিস স্টেশনের উপ-পরিচালক মোস্তফা মো. মহসিন। তিনি জানান, পরে তদন্ত করে আগুনে ক্ষয়-ক্ষতি নিরুপণসহ বিস্তারিত জানানো যাবে। এ ঘটনায় একটি তদন্ত টিম গঠন করা হবে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions