বান্দরবানে পালিটোল ভবণ নির্মাণ কাজের উদ্বোধন

প্রকাশঃ ২৮ ফেব্রুয়ারী, ২০২১ ১০:২২:৪৯ | আপডেটঃ ০৮ মে, ২০২১ ০৬:৫১:৫৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের সুযোগ্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে আজ পার্বত্য এলাকার আনাছে কানাছে মানুষ নিজ নিজ ধর্মীয় বিভিন্ন উৎসব সুন্দর ও সফলভাবে করতে পারছে, পাশাপাশি ধর্মীয় শিক্ষা ও নৈতিক শিক্ষার উন্নয়নের জন্য বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে উন্নয়ন প্রকল্পের কাজ অব্যাহত রয়েছে।

আজ ২৮ ফেব্রুয়ারি রোববার সকালে বান্দরবানের উজানীপাড়া রাজগুরু মহা বৌদ্ধ বিহার প্রাঙ্গনে পালিটোল ভবণ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপনের উদ্বোধনকালে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময়  মন্ত্রী আরো বলেন,বর্তমান সরকারের আমলে বান্দরবানের প্রতিটি মন্দির ,মসজিদ,গীর্জা ও বিহারের ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে এবং দুর্গম এলাকার মানুষ যাতে ধর্মীয় শিক্ষায় শিক্ষিত হতে পারে তার জন্য নির্মাণ করা হচ্ছে অসংখ্য ধর্মীয় প্রতিষ্টান।

এসময় মন্ত্রী পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের বাস্তবায়নে বান্দরবান সদরের উজানীপাড়া রাজগুরু মহা বৌদ্ধ বিহার প্রাঙ্গনে ১ কোটি টাকা ব্যয়ে বৌদ্ধ ধর্মালম্বীদের জন্য পালিটোল ভবণের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,অতিরিক্ত পুলিশ সুপার মো:আবদুল কুদ্দুস,সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রতন কুমার অধিকারী,বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের ট্রাষ্টি মংক্যচিং চৌধুরী ,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক মো:আব্দুল আজিজ,নির্বাহী প্রকৌশলী আবু বিন মো:ইয়াছির আরাফাত,৫নং ওয়ার্ড পৌর কাউন্সিলর মংমংসিং মারমাসহ প্রমুখ উপস্থিত ছিলেন।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions