মুজিববর্ষ উপলক্ষে বিজিবি-বিএসএফ মৈত্রী সাইকেল র‌্যালী অনুষ্ঠিত

প্রকাশঃ ২৭ ফেব্রুয়ারী, ২০২১ ১০:৩৭:৫৩ | আপডেটঃ ০৯ মে, ২০২১ ০৬:৪০:৪৬
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র আয়োজনে বিজিবি-বিএসএফ মৈত্রী সাইকেল র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে খাগড়াছড়ি সেক্টরের বাঘাইহাট ৫৪ বিজিবি জোনের দায়িত্বপূর্ণ এলাকার ২ হাজার ৩ শ নং মূল সীমান্ত পিলারের জিরো লাইনে ভারত থেকে আসা ১৩ জন সাইকেলিস্টদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে সেখানে দু’দেশের শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশের পক্ষে মৈত্রী সাইকেল র‌্যালীর নেতৃত্বে দেন ৫৪ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ মাজহারুল ইসলাম এবং বিএসএফ’র পক্ষে ভারতের পানিসাগর সেক্টরের ডিআইজি শ্রী রাজীব, আইজল সেক্টরের ডেপুটি ডিআইজি সি.পি মীনা, ১৪৫ বিএসএফ ব্যাটালিয়নের কমাড্যান্ট শ্রী আর.পি উদিত ও ৯০ বিএসএফ’র উপ-অধিনায়ক শ্রী নিলন নেতৃত্ব দেন।  

গত ১০ জানুয়ারী ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ভারতের জিরো পয়েন্ট সাউথ বেঙ্গল থেকে এ মৈত্রী সাইকেল র‌্যালী শুরু হয়। আগামী ১৭ মার্চ মিজোরামে গিয়ে শেষ হওয়ার কথা রয়েছে মৈত্রী র‌্যালীর।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions