কাপ্তাইয়ে সাংস্কৃতিক একাডেমীর সনদপত্র বিতরণ

প্রকাশঃ ১৫ জুলাই, ২০১৮ ১০:৫৫:২২ | আপডেটঃ ১৬ জুলাই, ২০২০ ০৫:৫০:৩৫
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই সাংস্কৃতিক একাডেমীর শিক্ষার্থীদের বার্ষিক সংগীত পরীক্ষায় উত্তীর্ণদের সনদপত্র বিতরণ ও গুনী শিল্পীর সম্মাননা শুক্রবার বিকেলে কাপ্তাই উপজেলা মিলনায়তনে এক মনোমুগ্ধকর আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়।
কাপ্তাই সাংস্কৃতিক একাডেমির উপদেষ্টা ও ওয়া¹া টি লিমিটেডের পরিচালক খোরশেদুল আলম কাদেরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরিকল্পনা ও তথ্য ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরিকল্পনা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব জাফর আহমেদ খান, রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ, কাপ্তাই উপজেলা চেয়ারম্যান দিলদার হোসেন, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, কাপ্তাই উপজেলা সাবেক চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী ।
সাংস্কৃতিক কর্মী নূর মোহাম্মদ বাবু ও তামান্না ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, কাপ্তাই সাংস্কৃতিক একাডেমীর সভাপতি জয়সীম বড়ুয়া। কাপ্তাই সাংস্কৃতিক একাডেমীর অধ্যক্ষ রাজেস সাহা এবং সাধারণ সম্পাদক ঝুলন দত্তের পরিচালনায় এর আগে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে জাতীয় পুরস্কার প্রাপ্ত বেতার ও টিভি শিল্পি ফারজানা ইসলাম লিপিকে সম্মাননা প্রদান করা হয়।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions