বান্দরবানে নানা আয়োজনে ভূমি সেবা সপ্তাহ উদযাপন

প্রকাশঃ ০৪ এপ্রিল, ২০১৮ ০৯:১৮:৫১ | আপডেটঃ ১৬ সেপ্টেম্বর, ২০১৮ ০৩:৫৭:৪৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ভূমি উন্নয়ন কর দিব,দেশের উন্নয়নে অংশ নিব” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে সপ্তাহব্যাপী বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে ভূমি সেবা সপ্তাহ উদযাপন করা হচ্ছে। ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে বুধবার সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় হতে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে এসে শেষ হয়। শোভাযাত্রায় ব্যানার ও প্ল্যাকার্ড  হাতে নিয়ে বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্টানের ছাত্র-ছাত্রীরা অংশ নেয়।
পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক মো:শফিউল আলমের সভাপতিত্বে এসময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো:আসলাম হোসেন। এসময় অন্যান্যদের মধ্যে পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমীন আক্তার,সহকারি কমিশনার অরুণ কৃষ্ণ পাল,সহকারি কমিশনার (ভূমি) নাজমা বিনতে আমিন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো:শফিকুর রহমান,বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,জেলা শিশু বিষয়ক সংগঠক শিলাদিত্য মুৎসুদ্দি, সহ ভূমি অফিসের কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধি এবং বিভিন্ন মৌজার গ্রাম প্রধান ও কারবারীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন,বর্তমান সরকার ভূমি সেবার জন্য কাজ করে যাচ্ছে। এখন ডিজিটাল সেবার মাধ্যমে জনসাধারণ আগের চেয়ে অনেক কম ভোগান্তিতে ভূমি অফিস থেকে পর্যাপ্ত সেবা পাচ্ছে। এসময় বক্তারা, ভূমির বিষয়ে যে কোনো পরামর্শের জন্য উপজেলা ভূমি অফিস অথবা ইউনিয়ন ভূমি অফিসে যোগাযোগ করতে আহবান জানান।



সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions