সভাপতি মিজান; সম্পাদক পেয়ারু

প্রকাশঃ ০৩ ডিসেম্বর, ২০২০ ০৯:১০:৪৫ | আপডেটঃ ০২ মার্চ, ২০২১ ০৮:২৯:২৬
শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি আসবাবপত্র ব্যবসায়ী সমবায় সমিতির সপ্তম পরিষদ নির্বাচনে সভাপতি পদে মো: মিজান (ছাতা) এবং সাধারন সম্পাদক পদে মো: মহিউদ্দিন পেয়ারু (আনারস) নির্বাচিত হয়েছেন।

আজ সকাল ৮টা থেকে রাঙামাটি আসবাবপত্র ব্যবসায়ী সমবায় সমিতির কার্যালয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। রাত ৯টা নাগাদ নির্বাচন কমিশন ফলাফল ঘোষণা করে।

প্রাপ্ত ফলাফলে দেখা যায়, সভাপতি পদে মো: মিজান (ছাতা) মার্কায় ৪৭৪ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: আমিনুল ইসলাম শামীম (চেয়ার) মার্কায় পেয়েছেন ১৪৫ ভোট। সহ সভাপতি পদে মোহাম্মদ খালেক (মাছ) মার্কায় ৪৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ আলী (হাতি) মার্কায় পেয়েছেন ১৫৯ ভোট।

সাধারন সম্পাদক পদে মো: মহিউদ্দিন পেয়ারু (আনারস) মার্কায় ৩৮০ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: আব্দুল শুক্কুর পান (গোলাপ ফুল) ২৪৪ ভোট। যুগ্ন সাধারন সম্পাদক পদে মো: আলফাতুর রহমান রোমান (তালাচাবি) মার্কায় ৩০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: আব্বাস আলী (দেওয়াল ঘড়ি) মার্কায় পান ২৬৩ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে মো: খুরশিত আলম রাজু (প্রজাপতি) মার্কায় ৩৯৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: নজরুল ইসলাম (বাইসাইকেল) মার্কায় পান ১৩৯ ভোট ও মো: হারুনুর রশীদ ভুঞা (কাপ পিরচি) ৫৭ ভোট, কোষাধ্যক্ষ পদে মো: এমদাদ হোসেন হিরু (বই) মার্কায় ২৬০ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এম তালুকদার হিরো (মই) মার্কায় পান ১৮৮ ভোট এবং মো: সাইফুল ইসলাম খাঁ (হরিণ) মার্কায় ১৪৬ ভোট পান। দপ্তর সম্পাদক পদে মো: হাছান (ডাব) মার্কায় ৩২১ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উত্তম দেব (কাঁঠাল) মার্কায় পান ২৬০ ভোট। ক্রীড়া সম্পাদক পদে মো: আনোয়ার হোসেন (ক্রিকেট ব্যাট) মার্কায় ৩৩২ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহিউদ্দীন শাকিল (ফুলবল) মার্কায় পান ২৭৫ ভোট।

অন্যদিকে প্রচার সম্পাদক পদে মো: মনির এবং মো: আবুল বশর, মো: ইমরান, মো: নাজিম উদ্দিন সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন মো: আব্দুল মতিন। সদস্য হিসেবে ছিলেন সাবেক প্যানেল মেয়র রবিউল আলম রবি ও মো: মুজবিুর রহমান।

এদিকে রাঙামাটি আসবাবপত্র ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচনে বিজয়ী প্রার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জেলা আওয়ামীলীগ ও জেলা বিএনপির নেতা-কর্মীরা এবং ব্যবসায়ী নেতৃবৃন্দসহ নানা শ্রেণি পেশার মানুষ। রাঙামাটি আসবাবপত্র ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচনে বিজয়ী প্রার্থীরা সংগঠনের সাথে জড়িত ব্যবসায়ীদের আশা আকাঙ্খা পূরণে কাজ করবেন সকলে প্রত্যাশা।



সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions