দীঘিনালায় অসুস্থ্য মর্জিনার পাশে সেনা জোন

প্রকাশঃ ২৯ নভেম্বর, ২০২০ ০৩:২১:১৪ | আপডেটঃ ০১ মার্চ, ২০২১ ১০:০৫:১৫
সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়িতে এক হতদরিদ্র অসুস্থ্য নারীকে আর্থিক সহায়তা দিয়েছে সেনা জোন।  রোববার (২৯ নভেম্বর) দীঘিনালা সেনা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব হোসেন অসুস্থ্য মর্জিনা আক্তার (২০) এর পিতার হাতে নগদ পাঁচ হাজার টাকার অনুদান তুলে দেন। সে দীঘিনালার কবাখালী ইউনিয়নের হাচিনসনপুর গ্রামের মো. হরমুজ আলমের মেয়ে। দীর্ঘদিন মর্জিনা জটিল রোগে ভুগছিলেন।

মর্জিনার পিতা হরমুজ আলম বলেন, 'আমার মেয়ে দীর্ঘদিন অসুস্থ্যতায় ভুগছে। আর্থিকভাবে অসচ্ছল হওয়ায় মেয়ের চিকিৎসা করাতে পারছিলাম না। দীঘিনালা জোনের সহায়তায় মেয়ের চিকিৎসা চালিয়ে যেতে পারবো।'

দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে পাহাড়ি ও বাঙালিদের মাঝে সহযোগিতা প্রদান করে আসছে।

প্রসঙ্গত: অসুস্থ মর্জিনা আক্তার (২০) বিগত এক বছর যাবৎ বিভিন্ন রোগে ভুগছিলেন। সম্প্রতি ডাক্তারি পরীক্ষায় তার বুকের হাড় ছিদ্র আছে বলে রিপোর্টে ধরা পড়লে এবং ডাক্তার তাকে জরুরী অপারেশনের পরামর্শ দেন। কিন্তু অসহায় পিতার পক্ষে এই অপারেশনের ব্যয়ভার বহন করা অসম্ভব হয়ে পড়ায় দীঘিনালা জোন মেয়েটির পাশে এসে দাঁড়ায়।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions