রাঙামাটি শহরে ব্রাহ্মণ টিলায় রাস্তা বন্ধ করে গেট নির্মাণ করার অভিযোগ এক পরিবারের বিরুদ্ধে

প্রকাশঃ ২২ অক্টোবর, ২০২০ ০৩:০৬:৩০ | আপডেটঃ ১৫ জানুয়ারী, ২০২১ ০৩:৫১:২৬
সিএইচটি টুডে ডট কম,  রাঙামাটি। রাঙামাটি শহরে ব্রাহ্মণ টিলা এলাকায় জনসাধারণের চলাচলের রাস্তা বন্ধ করে গেট তৈরি করছে একটি পরিবার। রাঙামাটি পৌরসভার ৬ নং ওয়ার্ডে ব্রাহ্মণটিলায় মো. আলী জিন্নাহ এ কাজ করছে। রাস্তাটি অবমুক্ত রাখতে প্রশাসনের সহযোগীতা কামনা করেছেন এলাকাবাসী। রাস্তাটি জনসাধারণের জন্য উন্মুক্ত রাখার দাবীতে বৃহস্পতিবার সকালে সংবাদ সম্মেলন করেছে ব্রাহ্মটিলা ও নোয়াআদাম এলাকার মানুষজন।

এসময় তারা অভিযোগ করেন, গত এক মাস আগে মোঃ আলী জিন্নাহ ও তার পরিবার রাতারাতি পাকা দেয়াল নির্মাণ করে সেখানে লোহার গেইট দিয়ে জনসাধারণের চলাচলের রাস্তাটি বন্ধ করে দেয়।

এই বিষয়ে এলাকার মানুষ জনপ্রতিনিধিদের কাছে আপত্তি জানালে সেটি সমাধানে উদ্দেশ্যে বৈঠক বসলেও মোঃ আলী জিন্নাহ ও তার পরিবার বৈঠকে জনপ্রতিনিধিদের রায় না মেনে উল্টো এলাকাবাসীর বিরুদ্ধে হামলার মামলা দিয়ে হয়রানী করে চলেছে। এ থেকে মুক্তি ও রাস্তাটি উদ্ধারের দাবী জানানো হয় সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে এলাকাবাসীদের মধ্যে উপস্থিত ছিলেন, সুমন চাকমা, শাহানা বেগম, ফরিদ আহম্মেদ, ইন্দু বালা চাকমা, নাহিদা আক্তার, স্বর্ণা গুপ্ত, আনোয়ার হোসেন, মৌসুমী দে, নুরুল নাহারসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

এ বিষয়ে মোঃ আলী জিন্নাহ বলেন, রাস্তাটি তার বাড়ি পর্যন্ত এসেছে। এখানে অন্য কারোর জমি নেই। তাই রাস্তাটি বন্ধ করে দিয়ে গেট নির্মাণ করছেন। এ রাস্তাটি এক সময় ব্যবহার হলেও এখন আর ব্যবহার হয়না বলে দাবী মোঃ আলী জিন্নাহর। সেজন্য তিনি রাস্তাটি বন্ধ করছেন। একটি পক্ষ তার জমি বেদখলের ষড়যন্ত্র করছে দাবী তার।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions