ইসলামী ছাত্রী সংস্থার কর্মীদের ২দিন করে রিমান্ড মঞ্জুর

প্রকাশঃ ০২ এপ্রিল, ২০১৮ ০৯:২৮:৩৩ | আপডেটঃ ০৬ ডিসেম্বর, ২০১৯ ০৫:০৪:১৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার লংগদুতে গ্রেফতারকৃত বাংলাদেশ ইসলামী ছাত্রী সংস্থার ৭কর্মীর  ২দিন করে  রিমান্ড মঞ্জুর করেছেন রাঙামাটির জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত। পুলিশ ৭দিনের রিমান্ড চাইলে গতকাল রবিবার সকালে ইসলামী ছাত্রী সংস্থার ৭ সংগঠকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেটে ২ দিনের রিমান্ড মঞ্জুর করে।

কোর্ট পুলিশ পরিদর্শক মো.ই¯্রাফিল মজুমদার জানান, লংগদু থানার মামলায় গ্রেফতারকৃত ইসলামী ছাত্রী
সংস্থার কর্মীদের  আদালতে তোলা হলে এই মামলার আইও ওসি তদন্ত লংগদু থানা মহিউল ইসলাম ১০ দিনের রিমান্ড চাইলে বিজ্ঞ আদালত ২দিনের রিমান্ড মঞ্জুর করেন। আগামী ৮এপ্রিল এ মামলার পরবর্তী শুনানির দিন তারিখ ধার্য করেন আদালত।

যাদেরকে রিমান্ডে নেয়া হয়েছে তারা হলেন-মোছাঃ শাহনাজ আক্তার(২৭), মোছাঃ নাছিমা বেগম(৩০), মোছাঃ মাহমুদা বেগম (১৯), মোছাঃ মিসকাতুল জান্নাত (২১), মোছাঃ সাদিয়া আক্তার(২৫), মোছাঃ তাহমিনা ফাতিমা(২৪), ও গৃহবধূ মোছাঃ ফাতেমা আক্তার মুন্নি(৩৮)।

এদিকে রোববার সকালে রাঙামাটির আদালত প্রাঙ্গণে আসামীর ফাতেমা আক্তার মুন্নির ভাই মো. হাসান  জানান,তার বোন ষড়যন্ত্রের শিকার। স্থানীয় আওয়ামীলীগের কতিপয় নেতাকর্মী চক্রান্ত করে তাদের পরিবারকে জঙ্গী বানানোর  চেষ্টা করছে।
তিনি আরো বলেন, আমার বোন কোন জঙ্গি সংগঠনের সাথে সম্পৃক্ত না, যারা গেছে তারা বেড়াতে আসছে।


প্রসঙ্গত: গত ২৬ মার্চ দুপুরে লংগদু উপজেলার মুসলিম ব্লক এলাকার ওসমান গণি মাষ্টারের বাসা থেকে জামায়তের বিভিন্ন বইসহ তাদের আটক করে লংগদু থানার পুলিশ।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions